ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবকের মৃত্যু

প্রকাশিত: ২২:৫৭, ২৯ অক্টোবর ২০২৩  
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবকের মৃত্যু

রাজধানীর তুরাগের ১৫ নাম্বার সেক্টরে মেট্রোরেলের পাশে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা (৩৫) এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন সিফাত (২৪) নামের মোটরসাইকেল চালক। 

রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় অজ্ঞাতনামা যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

নিহত যুবককে ঢামেকে নিয়ে আসা মাসুম বলেন, আমি ও সিফাত দুজনেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থার্ড টার্মিনালে কাজ করি। আজ বিকেলে সাভার থেকে আমরা বাইকে করে আসার পথে উত্তরা দিয়াবাড়ি ১৫ নম্বর সেক্টরে মেট্রোরেল স্টেশনে পৌঁছালে মোটরবাইকের সামনে দিয়ে ওই যুবক দৌঁড় দেয়, ফলে বাইকের সাথে ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেলে থাকা আমরা দুইজনও ছিটকে পড়ে আহত হই। প্রথমে তাকে উদ্ধার করে উত্তরা একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ওই যুবককে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত সহকর্মী সিফাতকে উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

হাসান/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়