ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

রাজধানীতে দুজনের আত্মহত্যা

প্রকাশিত: ২২:৫০, ৩০ অক্টোবর ২০২৩  
রাজধানীতে দুজনের আত্মহত্যা

রাজধানীর সবুজবাগে আলাদা ঘটনায় এক নারী ও এক ব্যাক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন—মোছা. শারমিন আক্তার (৩২) ও সাইফুল ইসলাম (৪০)।

সোমবার (৩০ অক্টোবর) মধ্যরাতে ও সকালের দিকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শারমিনকে হাসপাতালের মর্গে নিয়ে আসা সবুজবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুবিনা আওয়াল সুরতহালে উল্লেখ করেন, আমরা আজ সকাল সাড়ে নয়টার দিকে খবর পেয়ে মাদারটেক পাবনা গলি এলাকার একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করি।পরে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও উল্লেখ করেন, আমরা পরিবারের লোকজনদের সঙ্গে কথা বলে জানতে পারি। পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে অভিমান করে শারমিন নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়।
পরে আমাদেরকে খবর দিলে আমরা তার মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্ত শেষে প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার পাকুন্দিয়া গ্রামে। সে আব্দুল হালিমের মেয়ে। বর্তমানে মাদারটেক পাবনা গলির ২৮/বি/২ নম্বর বাসায় স্বামী মামুনের সঙ্গে থাকতেন। এক ছেলের জননী ছিলেন। নিহত’র স্বামী একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

অপর ঘটনায়, পারিবারিক কলহের জেরে মো. সাইফুল ইসলাম (৪০) নামে এক রিকশাচালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) ইয়াকুব আলী সুরতহালে উল্লেখ করেন, আমরা খবর পেয়ে রাতে সবুজবাগের বেগুনবাড়ি সাহাব উদ্দিনের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও উল্লেখ করেন, আমরা পরিবারের লোকজনদের সাথে কথা বলে জানতে পারি নিহত একজন রিকশাচালক ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার রুমে গিয়ে ছিড়া লুঙ্গি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পাই । পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। 

নিহতের গ্রামের বাড়ি নীলফামারী সদরের বাবরিঝাড় গ্রামে। সে মো. হাফিজুল ইসলামের ছেলে। বর্তমানে সবুজবাগের বেগুনবাড়ি এলাকা ৩৫/৯২ নম্বর সাহাব উদ্দিনের বাড়ির ভাড়া বাসায় থাকতেন।

হাসান/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়