ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ২২:১৯, ২ নভেম্বর ২০২৩  
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী থানার হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মো. সেলিম হাওলাদার (৭০) নামে এক কাপড় ব্যবসায়ী মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেলিম হাওলাদারকে হাসপাতালে নিয়ে আসা অয়ন ইমতিয়াজ বলেন, আমরা সায়দাবাদের হানিফ ফ্লাইওভারের ওপর দিয়ে যাওয়ার সময় দেখি রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তি পড়ে আছেন। পরে আমরা কয়েকজন পথচারী তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আমরা যাত্রাবাড়ী থানাকে বিষয়টি জানিয়েছি।

তিনি আরও বলেন, নিহত ওই ব্যক্তির পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার নাম-পরিচয় পাওয়া যায়। তার কাছে থাকা মোবাইলটিও ভেঙে গেছে, তবে অন্যের ফোনে সিম ঢুকিয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি গাউছিয়াতে কাপড়ের ব্যবসা করতেন। তার মানিব্যাগেও ২৮ হাজার টাকা পাওয়া যায়। তারা ঢাকা মেডিক্যালে আসতেছেন। মৃত সেলিম হাওলাদার মুন্সিগঞ্জের লৌহজং থানার উত্তর মেদিনী মণ্ডল গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়