ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১৬:৪৪, ৮ নভেম্বর ২০২৩  
ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীর দক্ষিণ বনশ্রীর বাগান বাড়ি এলাকায় ভবনের ১৬ তলা থেকে লাফিয়ে পড়ে ফাতেমা ভূঁইয়া (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। 

বুধবার (৮ নভেম্বর) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসা হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আব্দুল্লাহ ভূঁইয়া বলেন, ফাতেমা একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এটা নিয়ে পরিবারের সঙ্গে তার মনোমালিন্য হয়। সকালের দিকে ফাতেমা সবার অগোচরে ১৬ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিই, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে এলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

আমরা দক্ষিণ বনশ্রী সাউদান পার্ক বাগানবাড়ি এলাকার ওই ভবনের ১১ তলায় থাকি। ফাতেমা বনশ্রী ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিল। তার বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।- যোগ করেন আব্দুল্লাহ

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে অবহিত করা হয়েছে।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়