ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ঢামেক চত্বরে মিললো দুই মরদেহ

প্রকাশিত: ১৭:১৮, ১৮ নভেম্বর ২০২৩  
ঢামেক চত্বরে মিললো দুই মরদেহ

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল চত্বর থেকে এক মেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নবজাতকটির বয়স আনুমানিক ১ দিন। এদিকে, হাসপাতালে অপর এক স্থান থেকে এক নারীর (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) সকালে ঢাকা মেডিক্যালের ধোপাখানা গেটের পাশ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে, হাসপাতালে জরুরি বিভাগের অ্যাম্বুলেন্স পার্কিং স্থান থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বজলুর রহমান জানান, খবর পেয়ে সকালে ঢাকা মেডিক্যালের ধোপাখানা ৫ নম্বর গেটের পাশ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, মৃত অবস্থায় কেউ নবজাতকটিকে সেখানে ফেলে গেছে। ময়না তদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

এদিকে, হাসপাতালের জরুরি বিভাগের সামনে সরকারি অ্যাম্বুলেন্স পার্কিংয়ের জায়গা থেকে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন জানান, হাসপাতালের ক্যাম্প পুলিশের মাধ্যমে খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে ওই নারী ভবঘুরে। কয়েকদিন ধরে হাসপাতাল চত্বরে ছিলেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়