ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

গাজীপুরে কারখানা শ্রমিককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৪৮, ৯ ডিসেম্বর ২০২৩
গাজীপুরে কারখানা শ্রমিককে কুপিয়ে হত্যা

খলিলুর রহমান

এক গৃহবধূর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে খলিলুর রহমান নামের এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আজুলিপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় খলিলুর রহমানের ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছেন। 

নিহত খলিলুর রহমান (৫০) কালিয়াকৈর উপজেলার আজুলিপাড়া এলাকার আব্দুল হক সওদাগরের ছেলে। তিনি সফিপুর এলাকার মালেক স্পিনিং মিলে চাকরি করতেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার আজুলিপাড়া এলাকার সামছুল মন্ডলের ছেলে লিয়াকত হোসেনের স্ত্রী প্রায় এক মাস আগে স্থানীয় একটি জঙ্গলে লাকড়ি কুড়াতে যান। একা পেয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে  শ্লীলতাহানি করার চেষ্টা করেন খলিলুর রহমান। বিষয়টি জানতে পেরে খলিলের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান লিয়াকত। সে বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার রাত ৮টার দিকে খলিলুর রহমান হেঁটে বাড়িতে ফিরছিলেন। আগে থেকে ওত পেতে থাকা লিয়াকত হোসেন পিছন থেকে খলিলুর রহমানকে ধারালো দা দিয়ে কোপাতে থাকেন। দায়ের কোপে খলিলুর রহমানের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লিয়াকত পালিয়ে যান। পরে খলিলুরের পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। খবরে পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খানা জানিয়েছেন, লিয়াকতকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

রেজাউল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়