ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কেরানীগঞ্জে বিস্ফোরণের ঘটনায় আরও ১ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:০৭, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:০৮, ২০ ডিসেম্বর ২০২৩
কেরানীগঞ্জে বিস্ফোরণের ঘটনায় আরও ১ জনের মৃত্যু

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণের ঘটনায় বিনা রানী চক্রবর্তী (৪০) নামে আরও এক নারী মারা গেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত দুই জন মারা গেলেন। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত সোমবার রাতে বিনা রানীর মা উমা চক্রবর্তী চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১৮ ডিসেম্বর সকালের দিকে কেরানীগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় চার জন ও আহত অবস্থায় দুই জন হাসপাতালে আসে। এরমধ্যে দুই জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অন্য চার জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ভর্তি রাখা হয়। গত রাতে চিকিৎসাধীন অবস্থায় বিনা রানী চক্রবর্তী নামে একজন মারা যান। তার শরীরে ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। 

আরও পড়ুন: কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪, আহত ২

তিনি জানান, এ ঘটনায় এখনও দেবা চক্রবর্তী ও পিনাক চক্রবর্তী নামে দুই জন হাসপাতালে ভর্তি আছে। দেবা চক্রবর্তীর শরীরের ১৬ শতাংশ ও পিনাক চক্রবর্তীর ২৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কুন্ডা ইউনিয়নের ঋষিপাড়া এলাকার একটি বাসায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। 

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়