ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

অননুমোদিতভাবে কাঁচা চামড়া কেনায় ২৭ হাজার টাকা জরিমানা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ১৮ জুন ২০২৪  
অননুমোদিতভাবে কাঁচা চামড়া কেনায় ২৭ হাজার টাকা জরিমানা

অননুমোদিতভাবে কাঁচা চামড়া ক্রয়-বিক্রয় করায় রাজধানীর সায়েন্সল্যাব ও জয়কালি মন্দির এলাকায় ৭ মৌসুমি চামড়া ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

রাস্তার ওপর ট্রাক, ভ্যান বসিয়ে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি এবং অননুমোদিতভাবে কাঁচা চামড়া ক্রয়-বিক্রয় করায় রাজধানীর সায়েন্সল্যাব ও ল্যাবএইড হাসপাতাল সংলগ্ন মিরপুর রোড এলাকায় ৫ মৌসুমি চামড়া ব্যবসায়ীকে ৫ মামলায় ২১ হাজার টাকা জরিমানা করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অঞ্চল-১ এর নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহম্মদ শফিকুল ইসলাম।

মঙ্গলবার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত সময়ে এ জরিমানা আদায় করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে ডিএসসিসির ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো উপস্থিত ছিলেন।

অন্যদিকে, রাজধানীর জয়কালী মন্দির এলাকায় দুপুর সোয়া ২টায় অননুমোদিতভাবে রাস্তার ওপর কাঁচা চামড়া ক্রয়-বিক্রয় করায় ডিএসসিসির অঞ্চল-৫ এর নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাখাওয়াত হোসেন সরকার ২ মামলায় ৬ হাজার টাকা জরিমানা করেন। সবমিলিয়ে ঈদের দ্বিতীয় দিনে ৭ ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এএএম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়