RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

ছবিতে তারকাদের পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৩৪, ২৮ অক্টোবর ২০২০
ছবিতে তারকাদের পূজা

সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকাদের মনেও লেগেছিল শারদীয় দুর্গাপূজার আনন্দ। যদিও করোনা সংকটের কারণে এবারের চিত্র কিছুটা আলাদা। তবু যতটা নিয়ম মেনে এই আনন্দে শামিল হওয়া যায় সেটাই করেছেন তারকা অভিনয়শিল্পীরা।

শুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে অনেক তারকা শিল্পী পূজা উপলক্ষে নিজের গ্রামের বাড়ি গিয়েছেন। সেখানেই কেটেছে পূজার শেষ সময়। সোমবার (২৬ অক্টোবর) বিসর্জনের মধ্য দিয়ে এই উৎসব শেষ হয়েছে। দুর্গাপূজায় তারকাদের আনন্দঘন মুহূর্তের কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

কিছুদিন আগে মাকে হারিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। স্বাভাবিক কারণে মাকে ছাড়া এবারের পূজা অনেকটা রঙহীন ছিল। তারপরও বিসর্জনের দিন ছবিটি ফেসবুকে পোস্ট করে সবাইকে দুর্গাপূজার শুভেচ্ছা জানান অপু বিশ্বাস। 

নবমীর দিন পূজা মণ্ডপে গিয়েছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সালোয়ার কামিজ পরা মিম সাধারণ সাজে ক্যামেরাবন্দি হয়েছেন। আার এসব ছবি ফেসবুকে পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী।

দুর্গাপূজা উপলক্ষে অভিনেতা চঞ্চল চৌধুরী তার গ্রামের বাড়ি পাবনায় গিয়েছেন। সেখানে বাবা-মা ও আত্মীয়-স্বজনের সঙ্গে পূজার আনন্দ ভাগ করে নিয়েছেন। চঞ্চল তার মায়ের সঙ্গে তোলা ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন—আমার মা আমার দুর্গা। সবাইকে বিজয়ার শুভেচ্ছা।

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি দুর্গাপূজা উদযাপন করেছেন ময়মনসিংহে। বিজয়ার দিন এমন সাজে ক্যামেরাবন্দি হন এই অভিনেত্রী।

ছোট পর্দার অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর পরিবারের সঙ্গে এবারের দুর্গাপূজা উদযাপন করেছেন। মণ্ডপে গিয়ে চুড়ি কিনেছেন তিনি। আর সেসময়ে তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়