ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছবিতে প্রবাসী তারকাদের ঈদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ২৮ এপ্রিল ২০২৩   আপডেট: ১০:১৯, ২৮ এপ্রিল ২০২৩
ছবিতে প্রবাসী তারকাদের ঈদ

অনেক অভিনয়শিল্পী ক্যারিয়ারে প্রতিষ্ঠা পাওয়ার পরও বিদেশে পাড়ি জমিয়েছেন। সেখানে স্বামী-সন্তান নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। আবার অনেক তারকা ব্যক্তিগত জীবনে এখনো অবিবাহিত। চাকরির পাশাপাশি নিজের মতো করে সময় পার করছেন প্রবাসে। সেখানেই ঈদুল ফিতর উদযাপন করেছেন জনপ্রিয় অনেক তারকাশিল্পীরা। বিদেশের মাটিতে কেমন কেটেছে এসব তারকাদের ঈদ, তা নিয়ে সাজানো হয়েছে এই ফটো ফিচার।

মাত্র দশ বছর বয়েসে নাচ ও মডেলিংয়ের মাধ্যমে সাংস্কৃতিক অঙ্গনে পা রাখেন মোজেজা আশরাফ মোনালিসা। ২০০০ সালে মিস ফটোজেনিক খেতাব লাভ করেন তিনি। তারিক আনাম খান নির্দেশিত ফেয়ার অ্যান্ড লাভলির বিজ্ঞাপনে মডেল হয়ে প্রথম সবার নজর কাড়েন মোনালিসা। তারপর মডেলিংয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও অভিনয় শুরু করেন।

২০১২ সালে যুক্তরাষ্ট্রে প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মোনালিসা। বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই অভিনেত্রী। সেখানে ঘনিষ্ঠজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন মোনালিসা। এসব মুহূর্তের কিছু স্থিরচিত্র তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শুভেচ্ছো জানিয়েছেন এই অভিনেত্রী।



জনপ্রিয় মডেল-অভিনেত্রী রোমানা খান। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী এলিন রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তারপর থেকে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। ২০১৯ সালের শেষের দিকে কন্যাসন্তানের মা হন রুমানা। আপাতত সন্তান-সংসার নিয়েই সময় পার করছেন এই অভিনেত্রী। সেখানে পরিবার ও বাংলাদেশি প্রবাসীদের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করেন এই অভিনেত্রী।

 

লাক্স তারকা অভিনেত্রী ঈশানা খান। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। ২০১৯ সালের জুলাই মাসে অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ঈশানা। সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। ঈদুল ফিতর আনন্দঘনভাবে পার করেছেন এই অভিনেত্রী। স্বামীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে ঈশানা খান লিখেছেন—‘ঈদ মোবারক।’

 

মডেল-অভিনেত্রী ঈশিকা খান। ২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে তিন পুত্রসন্তান।

 

ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন। স্বামী-সন্তান ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করছেন। তারই ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন—‘ঈদ মোবারক। আমার পৃথিবী।’

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়