ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

‘আমার বাবার অনেক টাকা, সুগার ডেডি দরকার নেই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৭:০৯, ১০ সেপ্টেম্বর ২০২৩
‘আমার বাবার অনেক টাকা, সুগার ডেডি দরকার নেই’

মডেল-অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী। খুব বেশি দিন হয়নি শোবিজ অঙ্গনে পা রেখেছেন। এরই মধ্যে বেশ আলোচনায় উঠে এসেছেন তিনি। বিশেষ করে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘অপলাপ’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পর দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী।

২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন উর্বী। এ প্রতিযোগিতায় বিজয়ী হন রাফাহ নানজীবা তোরসা। চতুর্থ স্থান লাভ করেন উর্বী।

 

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা শেষে মডেলিংয়ে নাম লেখান উর্বী। অর্থাৎ ২০২০ সালের শেষের দিকে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এ পর্যন্ত বিশের অধিক বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

 

মডেললিং থেকে অভিনয়ে নাম লেখান অভিনেতা শহীদুজ্জামান সেলিমের ভাগনি উর্বী। ২০২১ সালের মার্চে ‘ভেজা বিড়াল’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে টিভি নাটকে তার অভিষেক হয়। এটি নির্মাণ করেন অনিরুদ্ধ রাসেল।

 

২০২২ সালে অ্যান্থলজি সিনেমা ‘কোথায় পালাবে বলো রূপবান’-এ অভিনয় করেন উর্বী। এর মধ্য দিয়ে ওটিটিতে যাত্রা করেন প্রিয়ন্তী উর্বী। ‘রূপবান’-এর মূল চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটিতে এই সময়ের এক নারীর লড়াই দেখিয়েছেন পরিচালক মেজবাউর রহমান সুমন। এরপর ‘ক্যাফে ডিজায়ার’, ‘ইন্টার্নশিপ’ সিরিজে দেখা যায় তাকে।

 

চলতি সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় উর্বীর ‘অপলাপ’। এতে খল চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় উঠে এসেছেন উর্বী। বিশেষ করে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকার নিয়ে চলছে জোর চর্চা।

 

ব্যক্তিজীবন নিয়ে কথা বলতে গিয়ে প্রিয়ন্তী উর্বী বলেন, আমার বাবার অনেক টাকা, তাই আমার সুগার ডেডির দরকার নেই। হয়তো এই মিডিয়াতে অনেকেরই আছে, আবার কারো নেই। আমি কাজ করি, বাসায় যাই, বাবা-মায়ের সঙ্গে থাকি, ঘুমাই, ঘুম থেকে উঠি কাজ করি, ওয়ার্কআউট করি, এটাই আমার লাইফ।

 

লাইফ পার্টনারের বিষয়ে উর্বী বলেন, আমার এই লাইফে নতুন করে কেউ এসে কিছু করবে সেটা আমি চাই না, কখনো ভাবিও না। বললাম না, আমার আব্বুর অনেক টাকা, আমার কী দরকার। আমার টাকা-পয়সা, বাড়ি-গাড়ি লাগবে না। আমি যদি দুই টাকা ইনকাম করি, তাতেই খুশি। তবে ভদ্র এবং ভালো মানুষ লাগবে। ছেলে বেকার হলেও সমস্যা নেই, আমি আছি না!

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়