ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

‘রাজনীতিক’ সাকিবকে মাগুরায় বরণ

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:৪২, ৩০ নভেম্বর ২০২৩
‘রাজনীতিক’ সাকিবকে মাগুরায় বরণ

ছবি: রাইজিংবিডি

নিজ জন্মভূমি মাগুরায় আগেও অনেকবার গিয়েছিলেন সাকিব আল হাসান। তার সফর ঘিরে মানুষের ঢলও ছিলো। বুধবার (২৯ নভেম্বর) সাকিব মাগুরায় গেলেন আরেকবার, তবে ভিন্ন পরিচয়ে। শুধু ক্রিকেটারের মধ্যে আর সীমাবদ্ধ নেই তার পরিচয়, ‘রাজনীতিক’ শব্দটাও জুড়ে গেছে নামের পাশে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যাত্রা শুরু করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে নিজ জন্মভূমি মাগুরা-১ আসনে মনোনয়ন পেয়েছেন তিনি। মনোনয়ন প্রাপ্তির তিন দিনের মাথায় (২৯ নভেম্বর) বিশাল গাড়িবহর নিয়ে মাগুরা সফর করেন সাকিব।

বুধবার সকালে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার। বেলা সাড়ে ১২টায় মাগুরায় পৌঁছান তিনি।

এ সময় গড়াই নদীর ব্রিজ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। সাকিবের বাবা মাশরুর রেজা তার সঙ্গে ছিলেন।

আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে সাকিব আল হাসান বলেন, ‌‘আমি এখনো সবার পদ-পদবি ও নাম জানি না। আমি রাজনীতিতে ক্লাস ওয়ানের ছাত্র। তারা (জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা) সবাই রাজনীতিতে পিএইচডি করে ফেলেছেন। তাদের দিক নির্দেশনা (গাইডেন্স) ছাড়া আমি এক পাও এগোতে পারবো না।’

সারা দিন নানা ব্যস্ততায় দিন কেটেছে সাকিবের। নেতাকর্মী ও সমর্থকদের উচ্ছ্বাস দেখে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাকিব আল হাসান।

/শাহীন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়