ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রতি পর্বের জন্য লক্ষাধিক টাকা পারিশ্রমিক নেন এসব তারকারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ১৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:০৭, ১৫ ডিসেম্বর ২০২৩
প্রতি পর্বের জন্য লক্ষাধিক টাকা পারিশ্রমিক নেন এসব তারকারা

মডেলিং থেকে টিভি ধারাবাহিক, তারপর বলিউডের সিনেমায় পা রেখেছেন অনেক তারকা অভিনয়শিল্পী। আবার অন্য কোনোভাবেও হিন্দি সিনেমায় অভিষেক ঘটেছে অনেক তারকার।

বর্তমানে বেশ কিছু জনপ্রিয় হিন্দি ধারাবাহিক প্রচার হচ্ছে ভারতের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। এসব ধারাবাহিকে অনেক জনপ্রিয় অভিনেত্রীরা অভিনয় করছেন। কিন্তু এজন্য তাদেরকে গুনতে হচ্ছে মোটা অঙ্কের পারিশ্রমিক। হিন্দি ধারাবাহিকে অভিনয় করা সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত পাঁচ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে এই ফটোফিচার।

 

‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী হিনা খান। পারিশ্রমিকের দিক থেকে ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন তিনি। ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করে এক থেকে সোয়া লাখ রুপি পারিশ্রমিক নেন হিনা।

 

‘বনু ম্যায় তেরি দুলহান’ এবং ‘ইয়ে হ্যায় মহব্বতে’-এর মতো হিন্দি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া। জানা যায়, ধারাবাহিকের প্রতিটি পর্বে অভিনয় করে ৮০ হাজার থেকে এক লাখ রুপি পারিশ্রমিক পান দিব্যাঙ্কা।

 

২০০৯ সালে টিভিতে প্রচার শুরু হয় ‘পবিত্র রিস্তা’ শিরোনামে একটি হিন্দি ধারাবাহিক। এই ধারাবাহিকে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অঙ্কিতা লোখান্ডে। ছোট পর্দায় জনপ্রিয় হওয়ার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন অঙ্কিতা। ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ এবং ‘বাঘি থ্রি’ সিনেমায় অভিনয় করেন তিনি। জানা যায়, আয়ের নিরিখে ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে অনেকটা এগিয়ে রয়েছেন অঙ্কিতা। হিন্দি ধারাবাহিকের একটি পর্বে অভিনয় করতে ৯০ হাজার থেকে দেড় লাখ রুপি পারিশ্রমিক নেন অঙ্কিতা।

 

‘কাহানি ঘর ঘর কি’ হিন্দি ধারাবাহিকে অভিনয় করে টেলিভিশন জগতে নিজের পরিচিতি লাভ করেন সাক্ষী তানওয়ার। জানা যায়, হিন্দি ধারাবাহিকের প্রতিটি পর্বে অভিনয় করতে ৮০ হাজার রুপি (১ লাখ ৪ হাজার টাকার বেশি) পারিশ্রমিক নেন সাক্ষী।

 

‘দিল মিল গায়ে’, ‘গীত- হুয়ি সবসে পরায়ি’, ‘মধুবালা- এক ইশক এক জুনুন’, ‘এক থা রাজা এক থি রানি’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’ এবং ‘সিলসিলা বদলতে রিস্তো কা’ ধারাবাহিকে অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেন দ্রাষ্টি ধামি। জানা যায়, হিন্দি ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করতে ৬০ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৮ হাজার টাকার বেশি) পারিশ্রমিক নেন দ্রাষ্টি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়