ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

৭০০ টাকায় শুরু, ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতিদিনের পারিশ্রমিক আড়াই লাখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ৭ জুন ২০২৪   আপডেট: ১০:৪২, ৭ জুন ২০২৪
৭০০ টাকায় শুরু, ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতিদিনের পারিশ্রমিক আড়াই লাখ

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী আনসুয়া ভরদ্বাজ। ১৯৮৫ সালের ১৫ মে তেলঙ্গানার হায়দরাবাদে জন্মগ্রহণ করেন। সেখানেই স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন। পরবর্তীতে এমবিএ ডিগ্রি অর্জন করে একটি বেসরকারি সংস্থায় মানব সম্পদ উন্নয়ন দপ্তরে কাজ শুরু করেন।  

চাকরি করা অবস্থায় অনসুয়া একাধিক দক্ষিণী সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান। ‘রেস গুররাম’ ও ‘রাভাসা’ নামে দুটো সিনেমার আইটেম গানে পারফর্ম করার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু সব প্রস্তাবই ফিরিয়ে দেন অনসুয়া।

 

২০০৩ সালে তেলেগু ভাষার ‘নাগা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে আনসুয়ার। সিনেমাটির মুখ্যচরিত্রে অভিনয় করেন জুনিয়র এনটিআর। এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন অনসুয়া।

 

জানা যায়, ‘নাগা’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করে মাত্র ৫০০ রুপি পারিশ্রমিক পেয়েছিলেন আনসুয়া। কিন্তু অভিনয়ের জন্য কোনো প্রশংসা পাননি। বড় পর্দায় একটি ছোট চরিত্রে অভিনয়ের পর ১০ বছরের বিরতি নেন তিনি। চাকরি ছেড়ে ছোট পর্দায় কাজ শুরু করেন আনসুয়া। ২০১৩ সালে বেশ কিছু টিভি শোয়ের সঞ্চালনা করেন। সঞ্চালক হিসেবে ২০২২ সাল পর্যন্ত কাজ করেন এই অভিনেত্রী।

 

সঞ্চালক হিসেবে জনপ্রিয়তা পাওয়ার তিন বছরের মধ্যে ২০১৬ সাল থেকে বড় পর্দায় কাজ শুরু করেন আনসুয়া। তেলুগু সিনেমা ছাড়াও তামিল, মালায়ালাম ভাষার সিনেমায় অভিনয় করেন তিনি। অভিনয় ক্যারিয়ারে ‘ক্ষণম’, ‘গায়ত্রী’, ‘রাঙ্গাস্থালাম’, ‘যাত্রা’, ‘থ্যাঙ্ক ইউ ব্রাদার’, ‘খিলাড়ি’, ‘দরজা’, ‘মাইকেল’, ‘প্রেমা বিমানম’-এর সিনেমায় অভিনয় করেছেন আনসুয়া।

 

২০২১ সালে আনসুয়ার ক্যারিয়ার অন্যদিকে মোড় নেয়। সে বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায় তেলুগু ভাষার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা। সিনেমাটিতে আরো অভিনয় করেন আল্লু অর্জুন, রাশমিকা মান্দানা, ফাহাদ ফসিলের মতো দক্ষিণের জনপ্রিয় তারকারা। এ সিনেমায়ও অভিনয়ের সুযোগ পান আনসুয়া। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করলেও চরিত্রটির গুরুত্ব অনেক। ‘পুষ্পা’ মুক্তির তিন বছর পর চলতি বছরের আগস্ট মাসে মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। ‘পুষ্পা টু’ সিনেমায়ও ক্যামিও চরিত্রে অভিনয় করছেন আনসুয়া।

 

‘পুষ্পা’ সিনেমা মুক্তির পর আনসুয়ার জনপ্রিয়তা বহু গুণে বেড়ে যায়। ইনস্টাগ্রামে তাকে এখন ১৫ লাখের বেশি মানুষ অনুসরণ করেন। ডিএনএ-এর তথ্য অনুসারে, ৫০০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭০২ টাকা) পারিশ্রমিকে কাজ শুরু করা আনসুয়া এখন প্রতিদিন পারিশ্রমিক নেন দেড় থেকে দুই লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ লাখ থেকে ২ লাখ ৮১ হাজার টাকার বেশি)।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়