ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

কত টাকা বেতন, কত টাকার মালিক শাহরুখের ম্যানেজার পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ২১ জুন ২০২৪   আপডেট: ১০:২৬, ২১ জুন ২০২৪
কত টাকা বেতন, কত টাকার মালিক শাহরুখের ম্যানেজার পূজা

বলিউড বাদশা শাহরুখ খান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অঢেল অর্থের পাশাপাশি কুড়িয়েছেন যশ-খ্যাতি। এ তারকার সবকিছু দেখাশোনা করেন পূজা দাদলানি নামে এক নারী। শাহরুখের সঙ্গে কাজের সুবাদে সেও এখন রীতিমতো তারকা। কয়েক দিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানেও শাহরুখের সঙ্গে হাজির হয়েছিলেন নয়া দিল্লিতে।

মজার বিষয় হলো— শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। অর্থনীতি বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন তিনি। অন্যদিকে, পূজার জন্মদিন ও তার পড়াশোনার বিষয়ও একই। ১২ বছর ধরে শাহরুখের সঙ্গে কাজ করছেন পূজা। তবে ম্যানেজার নন, পূজা দাদলানিকে খান পরিবারে সদস্য মনে করেন শাহরুখ।

 

শাহরুখ-পূজার বয়সের পার্থক্য ১৮ বছর। শাহরুখের ব্যস্ত জীবনকে সময়ানুযায়ী সাজিয়ে দেওয়া থেকে শুরু করে ‘বাদশার’ বহু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব রয়েছে পূজার কাঁধে। শাহরুখ-গৌরী খানের মালিকানায় যে প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে, তার ব্যবসায়ীক কাজও সামলান পূজা।

 

২০০৮ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের মালিকানা পান শাহরুখ এবং বলিউড অভিনেত্রী জুহি চাওলা। কেকেআরের যাবতীয় ব্যবসায়ীক কার্যকলাপ নখদর্পণে রয়েছে পূজার। বলিপাড়ার অধিকাংশ জনপ্রিয় তারকার সঙ্গে পরিচিতি রয়েছে পূজার। শাহরুখের সোশ্যাল মিডিয়ায় জনসংযোগ সংক্রান্ত অধিকাংশ পোস্টের দায়িত্বে রয়েছেন পূজা।

 

সিনেমার প্রচারে অথবা দেশ-বিদেশের কোথাও অনুষ্ঠানে গেলে মঞ্চের সামনে ফোনের ক্যামেরা অন করে উপস্থিত থাকেন পূজা। অভিনেতার জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত ক্যামেরাবন্দি করেন তিনি। কানাঘুষো শোনা যায়, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় টাকা বিনিয়োগ করেছিলেন পূজা।

 

বড় পর্দায়ও দেখা গিয়েছে পূজাকে। ২০২২ সালে অভিনেতা আর মাধবন নির্মাণ করেন ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। এই সিনেমায় অতিথিশিল্পী হিসেবে অভিনয় করেন শাহরুখ। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে এক ঝলকের জন্য দেখা যায় পূজাকে।

 

নিউজ১৮-এর তথ্য মতে, বলিউড তারকাদের যতজন ম্যানেজার রয়েছেন, তাদের মধ্যে পূজা সবচেয়ে ধনী। অন্য ম্যানেজারদের চেয়ে পারিশ্রমিকের দিক দিয়েও এগিয়ে রয়েছেন তিনি। বছরে ৭-৯ কোটি রুপি আয় করে থাকেন পূজা। শাহরুখের ম্যানেজার পদে কাজ করার জন্য মাসে ৬০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৪ লাখ ৩১ হাজার টাকার বেশি) বেতন পান তিনি।

 

পূজার মোট সম্পত্তির পরিমাণ ৪৫-৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৩-৭০ কোটি টাকার বেশি)। মুম্বাইয়ের বান্দ্রায় ফ্ল‌্যাট রয়েছে পূজার। এই ফ্ল্যাটের বাজারমূল্য প্রায় আট কোটি রুপি। শাহরুখের স্ত্রী গৌরী খান পূজার ফ্ল্যাটটি বিলাসবহুল আসবাবে সাজিয়ে দিয়েছেন। মার্সিডিজ ব্র্যান্ডের নীল রঙের একটি গাড়ি রয়েছে পূজার। এই গাড়িটির বাজারমূল্য প্রায় ৮০ লাখ রুপি।

 

২০০৮ সালে হিতেশ গুরনানি নামে এক ব্যবসায়ীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন পূজা। মুম্বাইয়ের একটি গহনা প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মালিক হিতেশ। বিয়ের আট বছর পর অর্থাৎ ২০১৬ সালে কন্যাসন্তানের জন্ম দেন পূজা। তার কন্যার নাম রায়না।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়