ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

হৃতিক থেকে বিপাশার স্বামী, সুরভির প্রেম নিয়ে যত কানাঘুষা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ৩১ মে ২০২৪   আপডেট: ১০:৪১, ৩১ মে ২০২৪
হৃতিক থেকে বিপাশার স্বামী, সুরভির প্রেম নিয়ে যত কানাঘুষা

ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী সুরভি জ্যোতি। ১৯৮৮ সালের ২৯ মে পাঞ্জাবের জালন্ধরে জন্মগ্রহণ করেন তিনি। জালন্ধরে বাবা-মা, ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। সেখান থেকে স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন সুরভি। পরবর্তীতে অর্থনীতি বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন। এরপর ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন সুরভি।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন সুরভি। পাশাপাশি মঞ্চে নাটকও করেন। ২০১০ সালে পাঞ্জাবি সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সুরভি। ‘ইক কুরি পাঞ্জাব দি’, ‘রাওলা পে গয়া’, ‘মুন্ডে পটিয়ালা দে’ শিরোনামে পাঞ্জাবি সিনেমায় অভিনয় করেন তিনি। পাঞ্জাবি ভাষার টিভি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায় তাকে। ‘আঁখিয়া তো দূর যায়ে না’, ‘কাচ দিয়া ওয়াঙ্গা’ নামে দু’টি পাঞ্জাবি ধারাবাহিকেও অভিনয় করেছেন।

 

ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার গড়তে পাঞ্জাব ছেড়ে মুম্বাই পাড়ি জমান সুরভি। ২০১২ সালে ‘কবুল হ্যায়’ নামে একটি হিন্দি ধারাবাহিকের জন্য অডিশন দিয়ে কাজের সুযোগ পান। ধারাবাহিকটি প্রায় চার বছর টিভিতে প্রচার হয়। এতে পাঁচটি চরিত্রে অভিনয় করেন তিনি।

 

গুঞ্জন রয়েছে, পাঞ্জাবি অভিনেতা-গায়ক জোরাবার সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন সুরভি। কিন্তু অভিনেত্রী পাঞ্জাব ছেড়ে মুম্বাই চলে যাওয়ার পর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। শোনা যায়, এই দূরত্বের কারণে নাকি দুই তারকার বিচ্ছেদ হয়।

 

‘কবুল হ্যায়’ ধারাবাহিকের শুটিং চলাকালীন অভিনেতা বরুণ তুর্কির সঙ্গে পরিচয় হয় সুরভির। পেশাগত সূত্রে পরিচয় হলেও দু’জনের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। অধিকাংশ সময় তাদের একসঙ্গে দেখা যেত। এমনকি তাদের একসঙ্গে তোলা ছবিও মাঝেমধ্যে সমাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করতেন এই দুই তারকা। এসময় গুঞ্জন চাউর হয়, জোরাবারের সঙ্গে বিচ্ছেদের পর সহ-অভিনেতা বরুণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুরভি। এ প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানান, বরুণের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই।

 

‘কবুল হ্যায়’ ধারাবাহিকে সুরভির সঙ্গে করণ সিংহ গ্রোভারের জুটি পছন্দ করেছিলেন দর্শক। বিপাশা বসুর স্বামী করণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে যেমন প্রশংসা কুড়িয়েছেন সুরভি, তেমনি ব্যক্তিগত জীবনে করণের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জনে খবরে উঠে আসেন এই নায়িকা।

 

এক সাক্ষাৎকারে করণের সঙ্গে সম্পর্ক নিয়ে সুরভিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমার আর করণের কোনো সম্পর্ক নেই। এগুলো সম্পূর্ণ মিথ্যা। করণকেও এই বিষয়ে জানিয়েছিলাম।’ এ বিষয়ে সুরভিকে করণ বলেছিলেন, ‘বিনোদনজগতে তোমাকে স্বাগত জানাই। এখানে এসব চলতেই থাকে।’

 

‘কবুল হ্যায়’ ধারাবাহিকের জনপ্রিয়তার পর ‘ইশকবাজ’, ‘কোয়ি লওট কে আয়া হ্যায়’, ‘নাগিন থ্রি’ ধারাবাহিকে অভিনয় করেন সুরভি। ‘নাগিন’ ধারাবাহিকের সহ-অভিনেতা পার্ল ভি পুরির সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জনও চাউর হয়েছিল। কিন্তু বরাবরের মতো এ অভিনেত্রী জানিয়েছিলেন— তারা ডেট করছেন না। সবই রটনা।

 

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের অভিনেতা হৃতিক ধঞ্জানির সঙ্গেও নাম জড়িয়েছে সুরভির। একসঙ্গে ইস্তাম্বুলে ঘুরতে গিয়েছিলেন তারা। শুধু তাই নয়, বলিউড অভিনেতা হৃতিক রোশানের সঙ্গেও সম্পর্ক ছিল সুরভির। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, হৃতিকের সঙ্গে তার ভালো বন্ধুত্ব রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়