ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

সৈকতে-নীল জলে নজরকাড়া ঢাকার অধরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ১২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫৫, ১২ জানুয়ারি ২০২৪
সৈকতে-নীল জলে নজরকাড়া ঢাকার অধরা

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। প্রায় সাত বছর আগে বড় পর্দায় নাম লেখান তিনি। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অভিনয় ও আবেদনময়ী লুকের কারণে তাকে নিয়ে আশাবাদী চলচ্চিত্র নির্মাতারা। চলচ্চিত্রই অধরার ধ্যান-জ্ঞান।

অভিনয় ছাড়াও ভ্রমণ অধরার ভীষণ প্রিয়। শোবিজ অঙ্গনে পা রাখার আগে থেকেই ঘুরে বেড়ানো তার নেশা। তাইতো অবসর পেলেই ছুটে যান ভিন দেশে। গত বছরের শেষের দিকে ছুটি কাটাতে অধরা উড়ে যান মালদ্বীপে।

 

মালদ্বীপ ভ্রমণে অধরার সঙ্গী হন তার মা। প্রিয় মানুষকে সঙ্গে ঘুরে বেড়ান বিভিন্ন স্থান। কখনো সাগরের নীল জলে, কখনো সৈকতে রৌদ্রস্নানে ডুব দেন এই অভিনেত্রী। আর আনন্দঘন এসব মুহূর্ত ক্যামেরাবন্দি করে তা ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এসব ছবিতে অধরাকে বেশ খোলামেলা পোশাকে দেখা যায়। নেটিজেনদের অনেকে এসব ছবি দেখে অধরার রূপের প্রশংসা করেছেন। অনেকে আক্রমণ করে মন্তব্য করতেও ছাড়েননি।

 

শরীফ আহমেদ নামে একজন লিখেছেন, ‘গর্জিয়াস’। প্রশ্ন ছুড়ে দিয়ে আল আমিন লিখেছেন, ‘তুমি এত সুন্দর কেন?’ কেউ কেউ লিখেছেন, ‘আগুন।’

 

অধরা আবেদময়ী ছবি দেখে অনেকে ‘নোংরা’ ভাষায় মন্তব্য করেছেন। এ বিষয়ে অধরা বলেন, ‘আমি বিদেশ গেলে যেমন ছবি পোস্ট করি, এটা তেমনই আমার কাছে স্বাভাবিক। এসব ছবি দেখে কে কী বলল, সেটা নিয়ে মাথা ঘামাই না।’

 

মুক্তির দিক থেকে অধরার প্রথম সিনেমা ‘নায়ক’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। এরপর মুক্তি পায় ‘মাতাল’, ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দুটি। অধরা অভিনয় করেছেন অহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’, সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’, অপূর্ব রানার ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমায়। এর মধ্যে দুটি সিনেমার কাজ শেষ হয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়