ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

ঢাকা-১৮ উপনির্বাচ‌নে লড়বে জাপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ঢাকা-১৮ উপনির্বাচ‌নে লড়বে জাপা

বক্তব্য রাখছেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের

ঢাকা-১৮ আস‌নের উপনির্বাচ‌নে অংশ নে‌বে জাতীয় পা‌র্টি।(জাপা) এ আসন‌টিতে মহাজোট প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রার্থী যা‌তে নির্বাচন করতে পা‌রে সেজন‌্য প্রয়োজ‌নে জোটের সঙ্গে আলোচনা কর‌বে দলটি। 

শ‌নিবার (৮ আগস্ট) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে ঢাকা-১৮ আসনের উপনির্বাচ‌ন নি‌য়ে সাত থানার নেতা‌দের স‌ঙ্গে মতবিনিময় সভায় একথা ব‌লেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) । 

জিএম কাদের ব‌লেন, একটি গণতান্ত্রিক দল হিসেবে জাতীয় পার্টি প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করছে। তারই ধারাবা‌হিকতায় ঢাকা-১৮ আস‌নের উপনির্বাচ‌নে অংশ নে‌বে জাতীয় পা‌র্টি।  এ উপ-নির্বাচনে শেষ মুহূর্ত পর্যন্ত আমরা মাঠে থাকবো।

নেতাকর্মী‌দের প্রতি হু‌ঁশিয়া‌রি উচ্চারণ ক‌রে তি‌নি ব‌লেন, যারা নির্বাচনে দলীয় প্রার্থীর সঙ্গে কাজ করবেন না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

মহা‌জো‌টের সমর্থন আদা‌য়ের বিষ‌য়ে জিএম কা‌দের ব‌লেন, ঢাকা-১৭ আসন ছিল আমাদের। এই আসনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বার বার নির্বাচিত হয়েছেন। আসনটি আমরা মহাজোটকে ছেড়ে দিয়েছি। আশা করছি, ঢাকা-১৭ এর প‌রিব‌র্তে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মহাজোট প্রার্থী হিসেবে আমা‌রা নির্বাচন করতে পারবো। এ বিষয়‌টি নি‌য়ে আমরা মহাজোটের সঙ্গে আলোচনা কর‌বো।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস.এম. ফয়সল চিশতী, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্ত‌রের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু,  রেজাউল ইসলাম ভূঁইয়া। 

উপনির্বাচ‌নে জাতীয় পা‌র্টির প্রার্থী‌কে বিজয়ী কর‌তে নেতাকর্মী‌দের এক‌যো‌গে কাজ করার আহ্বান জা‌নি‌য়ে দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ব‌লেন, যে কোনো মূ‌ল্যে আমা‌দের প্রার্থী বিজয়ী কর‌তে হ‌বে। 

তিনি বলেন, রাজনৈতিক পট পরির্বতনে সরকার আসে সরকার যায়, কিন্তু সাধারণ মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয় না। তাই জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে গণমানুষের ভাগ্যের পরিবর্তন করতে হবে। 

উপস্থিত ছিলেন- দ‌লের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, শফিকুল ইসলাম শফিক, আহসান আদেলুর রহমান, মোস্তফা আল মাহমুদ, সুলতান আহমেদ সেলিম, ফকরুল আহসান শাহজাদা, হাজী মো. নাসির উদ্দিন সরকার, সৈয়দ মঞ্জুরুল হোসেন মঞ্জু, সুলতান মাহমুদ, জাকির হোসেন মৃধা, মাহমুদ আলম, নজরুল ইসলাম সরদার, আব্দুস সাত্তার, জহিরুল ইসলাম মিন্টু, আশিকুল আমিন মাসুম, মোহাম্মদ আলী, মো. নয়ন, আলাউদ্দিন আলাল, বাবুল আহমেদ, বুরহান কবির, আলাউদ্দিন, রফিকুল ইসলাম প্রমুখ। 

নঈমুদ্দীন/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়