ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জিএম কাদেরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ১৫ জানুয়ারি ২০২১  
জিএম কাদেরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

করোনাভাইরাসে আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাজধানীর শ্যামপুরে রাজউক জামে মসজিদে ঢাকা-৪ আসনের সংসদ সদস‌্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে দোয়া মাহফিল হয়। এতে অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা কমিটির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লাসহ স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাধারণ মুসল্লিরা।

দোয়া মাহফিলে সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, ‘শুরু থেকে করোনার ভয়কে জয় করে সাধারণ মানুষের সেবায় নিয়েজিত ছিলেন আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের। দল ও দেশের জন্য নিবেদিতপ্রাণ হিসেবে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি এখন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। আমরা সবাই মহান আল্লাহ কাছে দোয়া করছি, তিনি যেন দ্রুত করোনামুক্ত হয়ে আবারও দেশের মানুষের সেবায় নিয়োজিত হতে পারেন।’

এর আগে সকালে জুরাইনের রাম-লক্ষ্মণ জিউ মন্দিরে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে। জাতীয় হিন্দু মহাজোটের ঢাকা মহানগরের সভাপতি সমীর কুমার দাশের পরিচালানায় প্রার্থনা সভায় মন্দির কমিটির নেতাসহ শ্যামপুর-কদমতলী হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, হিন্দু মহাজোট ও পূজা উদযাপন পরিষদের নেতারা অংশ নেন।

ঢাকা/নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়