Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

লকডাউনে সাধারণ মানুষের খাদ্য নিশ্চিত করুন: বিদিশা এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ৩ আগস্ট ২০২১  
লকডাউনে সাধারণ মানুষের খাদ্য নিশ্চিত করুন: বিদিশা এরশাদ

লকডাউনে খেটে খাওয়া সাধারণ মানুষের খাদ্য নিশ্চিত করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।

সোমবার (২ আগস্ট) বিকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ-২ এলাকার কর্মহীন নিম্ন ও মধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন।

বিদিশা এরশাদ বলেন, লকডাউনে কর্মহারা হয়ে বিভিন্ন পেশার মানুষের জীবন জীবিকায় নাভিশ্বাস উঠেছে। এ অবস্থা চলতে থাকলে সাধারণ মানুষকে ভবিষ‌্যতে না খেয়ে থাকতে হবে। তাই করোনারোধে লকডাউন দেওয়া হলেও দেশের কর্মহীন বেকার মানুষের পরিবারের খাদ‌্য নিশ্চিত করতে হবে। এটা সরকারের নৈতিক দায়িত্বও।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের উদ্যোগে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ও ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ, এড. কাজী রুবায়েত হাসান, যুবনেতা জহির উদ্দিন, স্হানীয় জাতীয় পার্টি নেতা ইউনুস আলী সরদার, ডা. মোশারফ হোসেন, নাঈম আহমেদ, আবদুল আলী, রুবেল ব্যাপারী, আনিছ হাওলাদার, মামুন ভূঁইয়া, মবিন হোসেন কিশোর, ডা. খলিলুর রহমান, রেজা মন্ডল প্রমূখ। 

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ বলেন, ‘পল্লীবন্ধু এরশাদের আজীবন সংগ্রাম ছিল দরিদ্র অসহায় মানুষের ভাগ‌্য উন্নয়ন। দেশ ও জাতির বিপদে-আপদে পাশে থাকা। তারই আদর্শ বাস্তবায়নে করোনা মহামারিতে মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছে তাঁরই প্রতিষ্ঠিত ট্রাস্ট। সাধ্য অনুযায়ী প্রায় প্রতিদিনই রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা সামগ্রী, রান্না করা খাবার, করোনা প্রতিরোধী মাস্ক, সেনিটাইজার বিতরণ করছেন বলেও জানান তিনি।

নঈমুদ্দীন/আমিনুল

সর্বশেষ