ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

কমলাপুর স্টেডিয়াম চায় বিএনপি, পুলিশ বলেছে বাঙলা কলেজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ২২:২৬, ৮ ডিসেম্বর ২০২২
কমলাপুর স্টেডিয়াম চায় বিএনপি, পুলিশ বলেছে বাঙলা কলেজ

ডিএমপির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপি নেতা বরকতুল্লাহ বুলু

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সঙ্গে বৈঠক করেছে বিএনপি প্রতিনিধি দল। বৈঠকে সমাবেশের জন্য নয়াপল্টন দলীয় কার্যালয়ের সঙ্গে নতুন করে কমলাপুর স্টেডিয়াম মাঠের নাম প্রস্তাব করেছে বিএনপি।

ডিএমপির পক্ষ থেকে সোহরাওয়ার্দী উদ্যানের সঙ্গে নতুন করে মিরপুরস্থ সরকারি বাঙলা কলেজ মাঠের নাম প্রস্তাব করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের একথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যন বরকত উল্লাহ বুলু।

বরকতুল্লাহ বুলু বলেন, ‘আমরা বলেছি আমাদের পল্টন দিতে হবে। তারা বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যান। পরবর্তীতে আমরা আরামবাগের কথা বলেছি কিন্তু তারা রাজি হননি। সেন্ট্রাল গভঃ স্কুলের কথাও বলা হয়েছে, কিন্তু তাতেও সাড়া মেলেনি। পরবর্তীতে আমরা কমলাপুর স্টেডিয়ামের কথা বলেছি। এটা তারা নীতিগতভাবে দেখছেন। তারা আরেকটা প্রস্তাব দিয়েছে, সেটি হচ্ছে মিরপুর সরকারি বাঙলা কলেজ মাঠ।’ 

তিনি বলেন, রাতেই বিএনপি প্রতিনিধি দল বাঙলা কলেজ ও কমলাপুর স্টেডিয়াম মাঠ পরিদর্শন করবে। এরপর সিদ্ধান্ত হবে, কোথায় সমাবেশ হবে। দুটি মাঠ দেখে আমাদের যেটা পছন্দ হয়, সেটা তাদের জানাব। ১০ তারিখ সমাবেশ হবে ইনশা আল্লাহ। আমাদের সর্বাত্মক প্রস্তুতি আছে।

এর আগে, সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে বিএনপির প্রতিনিধি দল ডিএমপি সদর দপ্তরের প্রবেশ করেন। প্রতিনিধি দলে ছিলেন- দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অ্যাড. এ জে মোহাম্মদ আলী, অ্যাড. আহমেদ আজম খান, অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন ও আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

মেয়া/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়