ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জনগণের মুক্তি না মেলা পর্যন্ত আন্দোলন চলবে: গয়েশ্বর

জ‌্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৯, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ০৯:৪৬, ৮ ফেব্রুয়ারি ২০২৩
জনগণের মুক্তি না মেলা পর্যন্ত আন্দোলন চলবে: গয়েশ্বর

বর্তমান সরকারের কাছ থেকে দেশের মানুষের সার্বিক মুক্তি না মেলা পর্যন্ত রাজপথে বিএনপির সংগ্রাম চলবে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক জামিনে মুক্তি পেয়ে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আসলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, খন্দকার আবু আশফাক জেলখানা থেকে মুক্তি পেয়েছেন, এটা একদিকে আনন্দের, আবার আনন্দের নয়। কারণ দেশের জনগণ সার্বিক বন্দি জীবন কাটাচ্ছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বন্দি। রুহুল কবির রিজভীসহ অসংখ্য নেতাকর্মী বন্দি, সেখানে দু চারজনের সাময়িক মুক্তি- কোন আনন্দের নয়। হয়তো আবারও কয়েকদিন পরে জেলখানায় যেতে হবে। 

গয়েশ্বর বলেন, দেশের জনগণ এই সরকারের হাত থেকে চিরস্থায়ী মুক্তি চায়। আর আমরা আন্দোলনের মাধ্যমে জনগণকে মুক্ত করতে চাই, গণতন্ত্রকে মুক্ত করতে চাই, আমাদের নেত্রীকে মুক্ত করতে চাই। এই মুক্তি আমরা যতক্ষণ না পর্যন্ত নিশ্চিত করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমাদের লড়াই-সংগ্রাম অব্যাহত থাকবে।

মেসবাহ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়