ঢাকা     সোমবার   ০৫ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২২ ১৪৩০

মাসব্যাপী গণইফতার বিতরণ কর্মসূচি এবি পার্টির

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ২১:১৮, ২৩ মার্চ ২০২৩
মাসব্যাপী গণইফতার বিতরণ কর্মসূচি এবি পার্টির

আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চ মূল্যের কারণে কষ্টভোগী রোজাদারদের জন্য মাসব্যাপী গণইফতার বিতরণ কর্মসূচি চালু করছে এবি পার্টি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা।

আগামীকাল ২৪ মার্চ (শুক্রবার) প্রথম রমজানে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় ৭১ চত্বরে বিকেল সাড়ে ৫ টায় এ ইফতার বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সি ও উর্দু বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আবু মূসা মো. আরিফ বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, আমরা প্রথম রমজান থেকে শেষ রমজান পর্যন্ত আর্থিক অনটনে থাকা ১ হাজার রোজাদারের মাঝে রান্না করা উন্নত খাবার পরিবেশনের উদ্যোগ নিয়েছি। যারা কষ্টে আছেন, তারা বিনা সংকোচে প্রতিদিন বিকেলে আমাদের অফিসে চলে আসবেন। আমাদের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক দাওয়াত। আমরা সুশৃঙ্খলভাবে তাদেরকে ইফতার পরিবেশনের চেষ্টা করব, ইনশাআল্লাহ।

তারা বলেন, আমরা সবাই যদি অনাহারি ও সামর্থহীন দেশবাসী ও স্বজনদের পাশে দাঁড়াই, তাহলে ক্ষুধার কষ্ট লাঘবে তা কিছুটা হলেও সহায়ক হবে। আমাদের আহ্বান থাকবে, প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ অনুযায়ী এরকম উদ্যোগ নিন অথবা অর্থ, ইফতার উপকরণ কিম্বা স্বেচ্ছাশ্রম দিয়ে সামর্থ্য অনুযায়ী আমাদের আয়োজনে শরিক হোন। আল্লাহ রাব্বুল আলামিন নিশ্চয়ই আপনাদের দান ও সামান্য এই মানবিক প্রচেষ্টা কবুল করবেন।

স্বেচ্ছাশ্রম বা আর্থিক ও উপকরণগত সাহায্য করতে আগ্রহীদের এবি পার্টির দাপ্তরিক কর্মকর্তা আবু বকর সিদ্দিকের (+880 18 2565 1235) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

নঈমুদ্দীন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়