ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গণমাধ্যমের স্বাধীনতা হরণ স্বাধীনতার ঘোষণাপত্রের খেলাপ: এবি পার্টি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ৩১ মার্চ ২০২৩  
গণমাধ্যমের স্বাধীনতা হরণ স্বাধীনতার ঘোষণাপত্রের খেলাপ: এবি পার্টি

আমার বাংলাদেশ-এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, স্বাধীনতার মাসে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে গণমাধ্যমের স্বাধীনতা হরণ  করছে সরকার যা স্বাধীনতার ঘোষণাপত্রের চরম খেলাপ। আমরা অবিলম্বে গ্রেফতারকৃত সাংবাদিক শামসুজ্জামানসহ ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সকলে সাংবাদিকের অবিলম্বে মুক্তির দাবি করছি। পাশাপাশি সব হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে নেওয়ার দাবি জানান তিনি।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে এবি পার্টির মাসব্যাপী গণ-ইফতার বিতরণের সপ্তম দিনে বিজয় নগরস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনা এবং যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার সভাপতিত্ব করেন।

এ সময় মজিবুর রহমান মঞ্জু বলেন, দেশে চলছে অর্থনৈতিক মন্দা। আর এই দূরাবস্থার সময় দেশের দূর্বলতা মূলত: সরকারের দূর্বলতাগুলো আরও স্পষ্ট হচ্ছে। জনগণের খাদ্যের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার ব্যর্থ হয়েছে, আমরা একটি নিরাপদ বাংলাদেশ চাই। যেখানে মানুষের খাদ্যের নিরাপত্তা থাকবে, মানুষের জীবনের নিরাপত্তা থাকবে, বাজার ব্যবস্থা সিন্ডিকেটমুক্ত ও জনগণের অনুকূলে থাকবে। মানুষ দুই বেলা খেয়ে বাঁচতে পারবে। আমরা তেমন বাংলাদেশ চাই।

সভাপতির বক্তব্যে আব্দুল ওহাব মিনার বলেন, আজকের এই আয়োজন এই গণ-ইফতার হচ্ছে আমার বাংলাদেশ পার্টি যে সাম্যের কথা বলে তার উজ্জ্বল দৃষ্টান্ত। আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। একটা কল্যাণ রাষ্ট্রের স্বপ্ন দেখি বলে মানুষের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি।

উপস্থিত সবাইকে নির্যাতিত ভাগ্যাহত মানুষের মৌলিক অধিকার আদায় করার জন্য আমার বাংলাদেশ পার্টির পতাকা তলে সমবেত হয়ে এ সরকারের পতনের আহ্বান জানান তিনি।

/নঈমুদ্দীন/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়