ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের ওপর হামলার অভিযোগ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ৬ এপ্রিল ২০২৩  
ছাত্রদলের সভাপতি-সম্পাদকের ওপর হামলার অভিযোগ 

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আবু হোরায়রা ও সাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম তালুকদার বিন্দু এবং সহ-দপ্তর সম্পাদক আনোয়ারের ওপর ছাত্রলীগ কর্মীদের হামলার অভিযোগ করেছে দলের পক্ষ থেকে।

বুধবার (৫ এপ্রিল) রাতে বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান দলের পক্ষে এ অভিযোগ জানান।

শায়রুল জানান, বুধবার (৫ এপ্রিল) রাত ৯ টার পরে রাজধানীর নিকুঞ্জ আবাসিক এলাকার ৫ নম্বর রোডে সাংগঠনিক কাজ করার সময় সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সজীবের নেতৃত্বে তারা এসে আকস্মিকভাবে তিনজনের ওপর হামলা করে।

এ সময় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি উপস্থিত জনতার সহায়তায় অন্যদেরকে রক্ষা করবার চেষ্টা করেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম এবং সহ-দপ্তর সম্পাদক আনোয়ারকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় বলেও জানান শায়রুল কবির।

তিনি জানান, এরপর সাধারণ সম্পাদক রাজিবুল ইসলামকে মৃত ভেবে রাস্তার ধারে ফেলে চলে যায়। তার সারা শরীরজুড়ে ছিল জখম ও রক্ত। পরে পথচারীদের সহায়তায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. আবু হোরায়রা। সেখানে তার মাথায় ৩০টি সেলাই দিতে হয়েছে বলেও জানান তিনি।

আহত ছাত্রদলের সাধারণ সম্পাদক রাজিবুল ইসলামের সার্বক্ষণিক খোঁজ রাখছেন বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দ। ইতোমধ্যে আহত ছাত্রদল নেতার পরিবারের সদস্যদেরকে তার ওপর হামলার খবর অবহিত করা হয়েছে বলেও জানান শায়রুল কবির খান।

তবে এ বিষয়ে ছাত্রলীগের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ