ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

ঢাকা-৮ আসনের মানুষ আমাকে চায়: নাছিম

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ২৯ নভেম্বর ২০২৩  
ঢাকা-৮ আসনের মানুষ আমাকে চায়: নাছিম

ছবি: রাইজিংবিডি

জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাহাউদ্দিন নাছিম।

বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তিনি ফরম জমা দেন।

এ সময় নাছিম বলেন, ঢাকা-৮ আসনের মানুষ আমাকে চায়। আওয়ামী লীগকে চায়। নির্বাচিত হলে মানুষের সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

এই আসনে বর্তমান সংসদ সদস্য ১৪ দলীয় জোটের নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এবার জোট থেকে মনোনয়ন না দিয়ে আওয়ামী লীগ এককভাবে বাহাউদ্দিন নাছিমকে দিয়েছে। দল থেকে নতুন কোনো সিদ্ধান্ত এলে কী করবেন-এমন প্রশ্নে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, ‘এ ব্যাপারে আমার কোনো বক্তব্য নেই। দল যে সিদ্ধান্ত দেবে, তার সঙ্গে বিরোধিতা করব না।’ 

ঢাকায় মোট ২০টি আসনের ১৫টি ঢাকা মহানগরে এবং পাঁচটি ঢাকা জেলায়। এ কারণে ঢাকার ২০টি আসনকে দুই ভাগে বিভক্ত করে দুটি রিটার্নিং অফিসারের কার্যালয় স্থাপন করা হয়েছে। একটি জেলা প্রশাসনের কার্যালয়, অন্যটি সেগুনবাগিচা ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসারের কার্যালয়। এর মধ্যে সেগুনবাগিচার ঢাকা বিভাগীয় কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে ঢাকা-৪ থেকে ঢাকা-১৮ আসনের মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়া যাচ্ছে।

/সুকান্ত/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়