ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু, বিএনপির মহাসচিবের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:২৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৪
দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু, বিএনপির মহাসচিবের শোক

জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার আহ্বায়ক ওয়াদুদ রহমান শাওন রোববার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় বিএনপির মহাসচিব বলেন, সড়ক দুর্ঘটনায় ওয়াদুদ রহমান শাওনের মৃত্যুতে তার পরিবার ও নিকটজনদের মতো আমিও গভীরভাবে শোকাহত। সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখাকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন ওয়াদুদ রহমান শাওন।

তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা সতীর্থদের মাঝে অনুপ্রেরণা হয়ে থাকবে। দোয়া করি, মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত নসিব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির মহাসচিব।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়