ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

৬৫০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করছে আরপিএমপি

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ২৪ মার্চ ২০২৪  
৬৫০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করছে আরপিএমপি

রংপুরে ক্রয়মূল্যে গরুর মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রয় কার্যক্রম।

পবিত্র মাহে রমজান উপলক্ষে পুলিশ সদস্যসহ জনসাধারণের জন্য ক্রয়মূল্যে গরুর মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)।

রোববার (২৪ মার্চ) দুপুরে রংপুর মহানগরের হারাগাছ থানাধীন হক বাজার, হারাগাছ পৌরসভার প্রধান ফটক সংলগ্ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে পুলিশ সদস্য ও জনসাধারণের মধ্যে ক্রয়মূল্যে গরুর মাংস, আলু, পেঁয়াজসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বিক্রয় করা হয়।

আরপিএমপির মিডিয়া সেল সূত্রে জানা গেছে, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মনিরুজ্জামানের উদ্যোগে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য সাধারণ মানুষের সাধ্যের মধ্যে রাখতে সরকারি প্রচেষ্টার অংশ হিসেবে এ উদ্যোগ নেওয়া হয়।
কোনরূপ লাভ ও সার্ভিস চার্জ ছাড়াই দেশি গরুর মাংস ৬৫০ টাকা, আলু ২৮ টাকা, ভালোমানের দেশি পেঁয়াজ ৪০ টাকা এবং মুড়ি ৭০ টাকা কেজি দরে বিক্রয় করা হয়। অবশ্য কোনও পণ্যই কেউ ২ কেজির বেশি কিনতে পারবেন না।

এ ব্যাপারে পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বলেন, সাধারণ মানুষের কল্যাণে এই কার্যক্রম পুরো রমজান মাসব্যাপী বিভিন্ন থানা এলাকায় পরিচালিত হবে। ব্যবসায়ীদের প্রতি রমজানের পবিত্রতা রক্ষার্থে ভেজাল বা নিম্নমানের পণ্য এবং অযৌক্তিক দামে বিক্রয় না করতে আহ্বান জানাই।

উক্ত বিক্রয় কার্যক্রমে উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) উৎপল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) সুব্রত ব্যানার্জী, হারাগাছ থানার ওসি হারিসুল ইসলাম প্রমুখ।

আমিরুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়