ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নতুন ফোন আনল পোকো

প্রকাশিত: ১৯:৫৩, ১০ আগস্ট ২০২১  
নতুন ফোন আনল পোকো

স্মার্টফোন ব্র্যান্ড পোকো বাংলাদেশের বাজারে মঙ্গলবার (১০ আগস্ট) তাদের নতুন হ্যান্ডসেট ‘পোকো এম৩ প্রো ৫জি’ উন্মোচন করেছে। ফোনটিতে রয়েছে অত্যাধুনিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ, শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং দুর্দান্ত ৬.৫ ইঞ্চির ৯০হার্জের এফএইচডি প্লাস ডটড্রপ ডিসপ্লে সহ ফাইভজি ডুয়াল সিম সাপোর্ট।

পোকো এম৩ প্রো ৫জি উন্মোচন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘পোকো এর আগে ফ্যানদের কাছ থেকে অসামান্য সাড়া পেয়েছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে পোকো এম সিরিজের নতুন পোকো এম৩ প্রো ৫জি আনতে পেরে আমরা আনন্দিত। পোকো ফ্যানদের জন্য হ্যান্ডসেটটি সত্যিই একটি প্রিমিয়াম ডিভাইস। ফ্ল্যাগশিপ লেভেলের পারফরম্যান্স এবং দুর্দান্ত বিনোদন দিবে ফোনটি। আমাদের প্রত্যাশা, এই স্মার্টফোন নতুন ব্যবহারকারীদের পোকো ব্র্যান্ডের প্রতি আরও আগ্রাহী করে তুলবে।’ 

পোকো এম৩ প্রো ৫জি বক্সে আছে ২২.৫ ওয়াট চার্জার। এছাড়া সাপোর্ট করবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। ফলে ফোনটি চার্জ দিতে ব্যবহারকারীদের বেশি সময় লাগবে না। ডিভাইসটিতে প্রাইমারি ক্যামেরা থাকছে ৪৮ মেগাপিক্সেলের, এর সঙ্গে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর থাকছে। ক্যামেরায় আছে টাইম-ল্যাপস ভিডিও এবং টাইমড ব্রাস্ট, নাইট মোড। ক্যামেরা অ্যারে ব্যবহার করে বদলে ফেলা যাবে দৃশ্যপট। যা ব্যবহারকারীকে ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফিতে সৃজনশীলতা প্রকাশের সুবিধা দেবে।

স্টাইলিশ ডিভাইসটির পেছনে থাকছে থ্রিডি কার্ভড ডিজাইন এবং গ্লসি ফিনিশ; যা দেবে প্রিমিয়াম অভিজ্ঞতা। ডিভাইসটির পাশে দেয়া ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার খুব সহজেই ফোন আনলক করার সুবিধা দেবে। সব বয়সীদের জন্য ব্যবহার সজহলভ্য করার কথা মাথায় রেখেই ডিভাইসটির ডিজাইন করা হয়েছে, দেয়া হয়েছে আইআর ব্লাস্টার এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক। 

পোকো এম৩ প্রো ৫জি বাজারে আসছে ইয়োলো, কুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাক- এই তিন কালারে। ফোনটির ৬+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। অথোরাইজড মি স্টোর এবং রিটেইল পার্টনার স্টোরে পোকো এম৩ প্রো ৫জি ফোনটি পাওয়া যাবে আগামী ১৪ আগস্ট থেকে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়