ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ক্রিকেটপ্রেমীদের জন্য ভাইবারে নতুন সুবিধা

প্রকাশিত: ১৬:৪৪, ৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৪৬, ৬ সেপ্টেম্বর ২০২২
ক্রিকেটপ্রেমীদের জন্য ভাইবারে নতুন সুবিধা

জনপ্রিয় মেসেজিং অ্যাপ ভাইবার এশিয়া কাপ ক্রিকেট ও আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ক্রিকেট এশিয়া কাপ কুইজ, ক্রিকেট ভাইবস চ্যানেল, ক্রিকেট টকস এবং বহুল প্রত্যাশিত ক্রিকেট সুপারবট ফিচার চালুর ঘোষণা দিয়েছে।

ক্রিকেট সুপারবটটি অটোমেটেড প্রযুক্তিসমৃদ্ধ, এর মাধ্যমে ম্যাচের সময়সূচি, লাইভ আপডেট এবং ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী সহ নানাকিছু জানা যাবে। ক্রিকেট সুপারবটে মাসব্যাপী একটি প্রতিযোগিতারও আয়োজন করবে ভাইবার। এ প্রতিযোগিতায় ক্রিকেট ট্রিভিয়া’র প্রশ্নগুলোর উত্তর দেওয়ার মাধ্যমে পয়েন্ট অর্জন ও জমানোর সুবিধা মিলবে। 

এ নিয়ে রাকুতেন ভাইবারের অ্যাপেক অঞ্চলের সিনিয়র ডিরেক্টর ডেভিড সে বলেন, ‘ক্রিকেট নিয়ে আমাদের আগের ক্যাম্পেইনগুলো সফল হয়েছে; এ বিষয়টিই যৌথ সহযোগিতার মাধ্যমে ফ্যানদের জন্য আকর্ষণীয় ও নানান ফিচারসমৃদ্ধ নতুন ক্যাম্পেইন চালু করতে আমাদের অনুপ্রাণিত করেছে। বাংলাদেশের ফ্যানরা কীভাবে প্রতিক্রিয়া দেখায় বা কীভাবে তাদের পছন্দের দল ও খেলোয়ারদের সমর্থন করে এটা খেলার প্রতি শুধু তাদের নিবেদনেরই বহিঃপ্রকাশ নয়, পাশাপাশি এটা প্রমাণ করে বাংলাদেশি ফ্যানরা কতোটা উদ্যমী। এ বিষয়টি আমাদের উদ্ভাবনে অনুপ্রাণিত করার পাশাপাশি স্টিকার প্যাক, লেন্স, স্পেশাল চ্যানেল সেগমেন্ট ও নানা বিষয় নিয়ে আসতে উদ্বুদ্ধ করে। ধীরে ধীরে যে ফ্যানবেজ তৈরি হয়েছে তাতে আমরা অত্যন্ত আনন্দিত এবং এর অংশ হতে পেরে আমরা সম্মানিতবোধ করছি।’

এশিয়া কাপ ক্রিকেট ও আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ভাইবার তাদের ক্রিকেট ভাইবস চ্যানেলে বিশেষজ্ঞদের নিয়ে এসে খেলার ভবিষ্যদ্বাণী ও ম্যাচ পরবর্তী বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার আয়োজন করবে। গত মাসের ২০ আগস্ট খেলাপ্রেমীদের পছন্দের ফারভিজ মাহারুফ ও আরিফুল রনি ক্রিকেট টকস এর এক্সক্লুসিভ এপিসোডে বাংলাদেশি ক্রিকেটার তাসকিন আহমেদের সঙ্গে আলোচনায় অংশ নেন। চ্যানেল মেম্বাররা ক্রিকেট ভাইবস চ্যানেলের নতুন পর্বে বাঁ-হাতি ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসেকে অতিথি হিসেবে প্রত্যাশা করছেন।

ভাইবারে ক্রিকেট ভাইবস চ্যানেল ও ক্রিকেট সুপারবট-এ যুক্ত হয়ে প্রতিদিনের খেলার আপডেট, এক্সক্লুসিভ কনটেন্ট সহ নানা বিষয় জানা যাবে।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ