ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভিভো ওয়াই১৬ দিয়ে ‘ইচ্ছাপূরণ’

প্রকাশিত: ১৮:৫৪, ১৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:০৩, ১৫ জানুয়ারি ২০২৩
ভিভো ওয়াই১৬ দিয়ে ‘ইচ্ছাপূরণ’

আবারো ওয়াই সিরিজ এনে বছরের শুরুতেই সুখবর দিয়েছে ভিভো। আগামী ১৬ জানুয়ারি থেকে মিলবে নতুন ফোন ‘ওয়াই১৬’।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, আগামী ১৬ থেকে ২২ জানুয়ারি প্রথম সেল সপ্তাহের জন্য, ভিভো শোরুমগুলোতে লাকি ড্র অফার থাকবে। এই অফারের আওতায় আকর্ষণীয় উপহার জিতে নেওয়া যাবে। আকর্ষণীয় উপহারগুলো হলো: গ্রাহকের ইচ্ছাপূরণ (৫০ হাজার টাকা, যা দিয়ে মিলবে ইচ্ছেমতো অ্যাকসেসরিজ), ৩ হাজার টাকা ক্যাশব্যাক, কুল মগ।

ভিভোর নতুন ওয়াই১৬ ফোনে রয়েছে একটানা সাত ঘণ্টা গেমিংয়ের সুযোগ। আবার যারা ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা বা সিরিজ দেখে অবসর সময় কাটান তাদের জন্যও খুশির খবর নিয়ে এসেছে ওয়াই১৬। একবার চার্জ দিয়ে স্মার্টফোন দিয়ে টানা ১৮ ঘণ্টা সিনেমা বা যেকোনো ভিডিও দেখা যাবে। একবার চার্জে নিরবিচ্ছিন্নভাবে টানা ২২ ঘণ্টা গান শোনা যাবে নতুন এই স্মার্টফোনটি দিয়ে। 

রয়েছে ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি হ্যালো ফুল ভিউ টিএম ডিসপ্লে। ফোনটির ডিসপ্লে স্বয়ংক্রিয়ভাবে আলোর ব্যালেন্স ঠিক রাখে এবং ক্ষতিকারক নীল আলো থেকে চোখকে রক্ষা করে। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে ফানটাচ ওএস১২। প্রসেসর হিসেবে হেলিও পি৩৫ ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটিতে রয়েছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট। 

জীবনের অসাধারণ সব মুহূর্তগুলো ধরে রাখার জন্য ওয়াই১৬ ফোনে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরায় আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সসহ ১৩ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সেই সঙ্গে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 
স্মার্টফোনটিতে ৪ জিবি র‌্যাম সঙ্গে আরো ৪ জিবি এক্সটেন্ডেড র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে। এতে করে যেকোন ধরনের ঝামেলা ছাড়াই ফোনে সব অ্যাপ ডাউনলোড করা যাবে। 

স্টেলার ব্ল্যাক ও ডিজলিং গোল্ড এই দুই রঙে আসা ভিভো ওয়াই১৬ এর দাম ধরা হয়েছে ১৫ হাজার ৯৯৯ টাকা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়