ঢাকা     শনিবার   ০১ এপ্রিল ২০২৩ ||  চৈত্র ১৮ ১৪২৯

ট্রাস্ট ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৬, ২৯ ডিসেম্বর ২০২২  
ট্রাস্ট ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

বেসরকারি ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ পদে লোকবল নেবে ব্যাংকটি। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছরের স্নাতক সহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে আবেদন করা যাবে। তবে সিজিপিএ চারের মধ্যে ন্যূনতম সিজিপিএ তিন থাকতে হবে, ডিভিশন সিস্টেমের রেজাল্টের ক্ষেত্রে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেতে হবে। এসএসসি এবং এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ ৫ থাকতে হবে। ইংলিশ মিডিয়ামের ক্ষেত্রে ও-লেভেলে ন্যূনতম ‘৫ এ’ এবং এ-লেভেলে ‘২ এ’ থাকতে হবে। 

৩০ জুন ২০২৩ তারিখে প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ পদে চূড়ান্তভাবে নির্বাচিতদের এক বছরের প্রশিক্ষণকালীন সময়ে ব্যাংকের বেতন নীতিমালা অনুযায়ী মাসিক বেতন প্রদান করা হবে। প্রশিক্ষণ সফলভাবে সম্পন্ন করার পর ‘সিনিয়র অফিসার’ হিসেবে পদায়ন ও সে অনুযায়ী মাসিক বেতন প্রদান করা যাবে।

‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ পদে আগ্রহী প্রার্থীদের ট্রাস্ট ব্যাংকের চাকরিবিষয়ক পোর্টালের https://career.tblbd.com মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ১৫ জানুয়ারি, ২০২৩।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়