ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রেইনি এক্সিকিউটিভ নেবে কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৬, ৮ মার্চ ২০২৩   আপডেট: ২৩:২৬, ৮ মার্চ ২০২৩
ট্রেইনি এক্সিকিউটিভ নেবে কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি

কমার্শিয়াল ব্যাংক অফ সিলন পিএলসি হচ্ছে, শ্রীলঙ্কার শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি বাংলাদেশেও কার্যক্রম চালায়। শ্রীলঙ্কার এই ব্যাংকটি ২০০৩ সাল থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। 

মঙ্গলবার (৭ মার্চ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকটি। ব্যাংকের কার্যক্রম সম্প্রসারণের জন্য মেধাবী তরুণদের ‘ট্রেইনি এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দেবে। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। পুরুষ, নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেইনি এক্সিকিউটিভ।

পদ সংখ্যা: নির্ধারিত না।

যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। স্নাতক পর্যায়ে সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। শুদ্ধভাবে ইংরেজিতে লেখার এবং কথা বলার যোগ্যতা, মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শিতা এবং দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন-ভাতা: ট্রেইনি এক্সিকিউটিভ পদে নির্বাচিতদের দেড় বছর প্রশিক্ষণকালীন মাসিক ২৮ হাজার টাকা ভাতা দেয়া হবে। প্রশিক্ষণ সফলভাবে সমাপ্তির পর অফিসার পদে পদায়ন করা হবে এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বেতন-ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম: যোগ্য প্রার্থীদের সদ্য তোলা ছবি এবং দুইজন অনাত্মীয় পরিচয়দাতার তথ্যসহ সিভি পাঠাতে হবে [email protected] ঠিকানায়। সিভি পাঠানোর শেষ তারিখ ১৫ মার্চ ২০২৩। এছাড়া অনলাইনে বিডি জবসের মাধ্যমে আবেদন করা যাবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়