ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

শিক্ষক নেবে আইডিয়াল কমার্স কলেজ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ২৬ জুলাই ২০২৩   আপডেট: ১৯:৪৯, ২৬ জুলাই ২০২৩
শিক্ষক নেবে আইডিয়াল কমার্স কলেজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকার ফার্মগেটে অবস্থিত আইডিয়াল কমার্স কলেজ। প্রতিষ্ঠানটি একাধিক বিষয়ে শিক্ষক নেবে। আগ্রহী প্রার্থীদের আগামী ৩১ জুলাই, ২০২৩ তারিখের মধ্যে আবেদন করতে হবে। 

পদের নাম: প্রভাষক (আইসিটি ও ইংরেজি)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্স, মাস্টার্সসহ সব স্তরে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সিজিপিএ ন্যূনতম ৩.০০ থাকতে হবে। কলেজ পর্যায়ে শিক্ষকতায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে (কলেজ পর্যায়ে শিক্ষক নিবন্ধন আবশ্যক)। আইসিটি প্রভাষকের ক্ষেত্রে আইটি বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম: প্রদর্শক

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/সিজিপিএ ন্যূনতম ৩.০০ থাকতে হবে। কলেজ পর্যায়ে প্রদর্শক হিসেবে পদার্থ, রসায়ন, জীব ও উচ্চতর গণিত ব্যবহারিক বিষয়ে সামগ্রিক অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

যোগ্যতা ও আলোচনার ভিত্তিতে। 

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে ‘চেয়ারম্যান, গভর্নিং বডি, আইডিয়াল কমার্স কলেজ, ৮১ গ্রীন রোড, ফার্মগেট, ঢাকা-১২০৫’ বরাবরে সরাসরি/ডাকযোগে/ই-মেইলে পাঠাতে হবে। ইমেইল: [email protected]।  

তথ্যসূত্র: বিডি জবস

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়