ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

ওয়ালটন প্লাজায় চাকরির সুযোগ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ১৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:৪৩, ১৯ ডিসেম্বর ২০২৩
ওয়ালটন প্লাজায় চাকরির সুযোগ

চাকরিবিষয়ক ওয়েবসাইট বিডিজবস ডটকমের মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স রিটেইল সেলস নেটওয়ার্ক ওয়ালটন প্লাজা। 

‘সেলস অফিসার’ পদে লোকবল নেবে ওয়ালটন প্লাজা। এ পদে পুরুষ ও নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: সেলস অফিসার (ওয়ালটন প্লাজা)।

পদ সংখ্যা: ২০। পুরুষ ও নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির বিবরণ/দায়িত্ব: শোরুম থেকে ওয়ালটন ব্র্যান্ডের পণ্য (যেমন: রেফ্রিজারেটর, ফ্রিজার, টিভি, এসি, মোবাইল ফোন, কম্পিউটার, হোম অ্যাপ্ল্যায়েন্স, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ইত্যাদি) বিপণন ও বিক্রয়। মাসিক বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন।

চাকরির ধরন: পূর্ণকালীন।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা বা বিএসসি ডিগ্রি অথবা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। 

অভিজ্ঞতা: কোনো ইলেকট্রনিক ইক্যুইপমেন্ট/হোম অ্যাপ্লায়েন্স শোরুমে সেলসম্যান বা শোরুম অপারেশনে ৩ বছরের অভিজ্ঞতা। তবে অভিজ্ঞতা না থাকলেও এ পদে আবেদন করা যাবে। বিক্রয় বিষয়ে ভালো জ্ঞান থাকতে হবে।

কর্মস্থল : দেশের যেকোনো স্থান।

বেতন : আলোচনা সাপেক্ষে। এছাড়া কোম্পানির নীতি অনুসারে অন্যান্য সুবিধাদি মিলবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের কভার লেটার এবং সাম্প্রতিক পাসপোর্ট আকারের ছবি যুক্ত করে সিভি, আগামী ১৬ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে নিচের ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

ঠিকানা : হেড অব এইচআরএম (প্লাজা), ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯।

এছাড়া বিডি জবসের মাধ্যমে অনলাইনেও আবেদন করা যাবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়