Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

'শ্রীলঙ্কায় হতে পারে এইচপি দলের ক্যাম্প'

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ২২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
'শ্রীলঙ্কায় হতে পারে এইচপি দলের ক্যাম্প'

প্রাণঘাতী মহামারি করোনাভাইরাসের প্রভাবে স্থগিত হয়ে গেছে জাতীয় দলের অনেকগুলো দ্বিপাক্ষিক সিরিজ। একই সম্ভাবনার মুখে বয়সভিত্তিক দল থেকে শুরু করে এইচপি টিমও। সামনে শ্রীলঙ্কায় সফর করার কথা আছে এইচপি দলের। দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় সেখানে এইচপি দলের সফরের বিষয়ে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আর সেখানে এইচপি দলের ক্যাম্প করানোর বিষয়ে আশাবাদী বিসিবির এইচপি ইউনিটের চেয়ারম্যান নাইমুর রহমান দূর্জয়ের। আজ (২২ জুলাই) এইচপি কমিটির বৈঠক শেষে এমন তথ্য জানালেন তিনি।

দূর্জয় বলেন, ‘শ্রীলঙ্কা যদি আমরা যাই সেখানে ম্যাচ খেলবো, অনুশীলন করবো। তবে কোথাও যাওয়ার আগে আমাদের তো একটা প্রস্তুতির দরকার। আর সেটা তো এখান থেকেই শুরু করতে হবে। এর সঙ্গে অভ্যস্ত হওয়ারও ব্যাপার আছে। সেটাও মাথায় আছে।’

এদিকে দেশে এখনো করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে নয়। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা। এমন অবস্থায় দেশে এইচপি ক্যাম্প করার মতো পর্যাপ্ত সুযোগ এবং সময় নাও মিলতে পারে। আর তাই শ্রীলঙ্কায় ক্যাম্প করার পরিকল্পনা আছে তাদের, এমনটাই জানিয়েছে এইচপি ইউনিটের চেয়ারম্যান দূর্জয়।

তার ভাষ্যে, ‘শ্রীলঙ্কায় গিয়ে ক্যাম্প হতে পারে। আবার এখানেও হতে পারে। দুই জায়গাতেই হতে পারে। তো সেটাইটাও আমাদের মাথায় আছে। সেটা নিয়ে আলোচনা হয়েছে। শ্রীলঙ্কার সঙ্গেও আমরা যোগাযোগ করব, তারা কীভাবে আয়োজন করতে পারে।’

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়