ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পুরস্কার বিতরণী শনিবার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পুরস্কার বিতরণী শনিবার

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপের লোগো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় গেল বছরের ২৯ অক্টোবর ৮টি দলকে নিয়ে মাঠে গড়ায় ‘মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ-২০১৫-১৬’।

চলতি বছরের ৯ জানুয়ারি শেষ হয় প্রথম শ্রেণির এই ফুটবল লিগ। ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ১৪ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে উন্নীত হয়। আর প্রথমবারের মতো চ্যাম্পিয়নশিপ লিগে অংশ নেওয়া সাইফ স্পোর্টিং ক্লাব ২৬ পয়েন্ট নিয়ে রানার্স-আপ হয়ে প্রিমিয়ার ডিভিশন লিগে নাম লেখায়।

আগামী শনিবার অনুষ্ঠিত হবে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী ও ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এর সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।



পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাফুফের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের হাতে ট্রফি তুলে দেওয়া হবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার দেওয়া হবে।

এ বিষয়ে কথা হয় বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদীর সঙ্গে। তিনি বলেন, ‘ইতিমধ্যে আমরা একটি তারিখ চূড়ান্ত করেছি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শনিবার হতে পারে বিসিএলের পুরস্কার বিতরণী। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের হাতে আনুষ্ঠানিতভাবে ট্রফি তুলে দিব। আর পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন কিছু গিফট দিবে।’

এ বিষয়ে ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেওয়ায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানাই। ইতিমধ্যে পুরস্কার বিতরণের দিনক্ষণ ঠিক হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে শনিবার অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণ। বাফুফে তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি তুলে দিবে। আর আমরা ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে পুরস্কৃত করব।’



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৭/আমিনুল/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়