RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র দেখছেন বিসিবি সভাপতি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র দেখছেন বিসিবি সভাপতি

হুট করে ১১ দফা দাবি তুলে ক্রিকেটারদের ডাকা ধর্মঘটের পেছনে ষড়যন্ত্র দেখছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের অবকাঠামোগত উন্নয়ন- এমন নানাবিধ সমস্যার সমাধানে  জানান সাকিব, তামিমসহ প্রথম শ্রেণির ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেটীয় কোনো কার্যক্রমে অংশ নেবেন না তারা।

ক্রিকেটারদের ১১ দফা দাবি ও তাদের ডাকা ধর্মঘট নিয়ে মিরপুরে মঙ্গলবার দুপুরে জরুরি বৈঠকে বসেন বোর্ড সভাপতি ও পরিচালকরা।

সভা শেষে সংবাদ সম্মেলনে বোর্ড প্রধান নাজমুল হাসান বলেন, ‘কাল টিভিতে দেখলাম, পত্র-পত্রিকায় দেখলাম, খেলোয়াড়রা কিছু দাবি-দাওয়া দিয়েছে এবং খেলা থেকে ধর্মঘটে গেছে। আমার এখনো বিশ্বাসই হচ্ছে না, খেলোয়াড়দের কাছ থেকে এমন হতে পারে। আমি আসলে বিস্মিত। কী কারণে আমি বিস্মিত, তা বোঝাতে একটু সময় লাগবে আপনাদের। আসলে ক্রিকেটারদের সঙ্গে তো আমার খুব ভালো ব্যক্তিগত সম্পর্ক।’

‘ওদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক আছে। আমার চেয়ে বেশি মনে হয় না কেউ যোগাযোগ রাখে। ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে সবকিছুতে কথা হয়। আমি তো বহুদূর, মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও ওদের অ্যাকসেস আছে। বলার কিছু থাকলে ওরা ওখানেও বলতে পারত।’ – যোগ করেন নাজমুল হাসান।

এই ধর্মঘটকে দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছেন বিসিবি সভাপতি, ‘ওরা ক্রিকেটের উন্নয়নের কথা বললেও আমি ওদের ধর্মঘট থেকে উন্নয়নের কিছু পাই না। আমার মনে হয় বাংলাদেশের ক্রিকেটকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে কেউ পেছন থেকে ষড়যন্ত্র করছে। কারা দেশের বিরুদ্ধে কাজ করছে, সেটা বের করা জরুরি। বাইরে কে করছে, তা আমরা জানি। দলের ভেতরে কে এমন করছে, সেটা বের করব শিগগিরই। ভেতরে ভেতরে কে ষড়যন্ত্র করছে, তা অটো বের হয়ে যাবে।’


ঢাকা/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়