Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

মেসিদের বিপক্ষে মাঠে নামবেন না রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ১২:০২, ২৮ অক্টোবর ২০২০
মেসিদের বিপক্ষে মাঠে নামবেন না রোনালদো

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে আসার পর থেকে মাঠের ফুটবলে প্রতিপক্ষ হিসেবে খেলেনি ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। দীর্ঘদিন পর চ্যাম্পিয়নস লিগের বদৌলতে আবার ফুটবল বিশ্বের সেরা দুই তারকার মাঠের লড়াইয়ের অপেক্ষায় ছিল ভক্ত-দর্শকরা। কিন্তু বেরসিক করোনায় অপেক্ষা বাড়লো আরও।

করোনা থেকে সেরে না ওঠায় মেসির বার্সেলোনার বিপক্ষে মাঠে নামা হবে না জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর।

২০২০-২১ চ্যাম্পিয়নস লিগে ‘জি’ গ্রুপের ম্যাচে আজ মুখোমুখি হবে জুভেন্টাস-বার্সেলোনা। তুরিনে রাত ২টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে দলের সেরা তারকা রোনালদোকে পাবে কিনা জুভেন্টাস, সেটি নিয়ে সংশয় ছিলো। কারণ, গত ১৩ অক্টোবর জাতীয় দলের হয়ে খেলতে গিয়েছিলেন রোনালদো। তবে সেটি সেরে উঠেনি।

দ্বিতীয় করোনা টেস্টেও পজিটিভ ফলাফলই আসে। এদিকে উয়েফার নিয়মানুযায়ী ম্যাচের ২৪ ঘণ্টা আগে রোনালদোর করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসলেই কেবল মাঠে নামতে পারবেন জুভেন্টাসের এই সেরা তারকা। কিন্তু করোনা ছাড়েনি পাঁচ বারের এই ব্যালন ডি’অর তারকাকে।

সংবাদমাধ্যম স্কাই ইতালিয়া বিষয়টি নিশ্চিত করেছে। ম্যাচের আগের দিন গতকাল রোনালদোর সর্বশেষ করোনা টেস্টের ফলাফলও পজিটিভ আসে। আরে তাই ঘরের মাঠে বার্সেলোনার বিপক্ষে হেভিওয়েট ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন এই তারকা ফুটবলার। ফলে মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদে। সব ঠিক থাকলে আগামী ৮ই ডিসেম্বর ন্যু ক্যাম্পে ফিরতি লেগে দেখা যাবে দুই মহাতারকার লড়াই।

মেসির বিপক্ষে সবশেষ চ্যাম্পিয়নস লিগে রোনালদো মুখোমুখি হয়েছিলেন ২০১১’র সেমিফাইনালে, রিয়াল মাদ্রিদের জার্সিতে। সেবার দুই লেগের লড়াইয়ে মেসির কাছে ৩-১ গোলে হার মানেন তিনি। সেবার প্রথম লেগে জোড়া গোল করেছিলেন মেসি।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়