ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোচ-ডউরিচকে ছাড়াই দ্বিতীয় টেস্টে উইন্ডিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৮ ডিসেম্বর ২০২০  
রোচ-ডউরিচকে ছাড়াই দ্বিতীয় টেস্টে উইন্ডিজ

নিউ জিল্যান্ডের বিপক্ষে শুক্রবার ওয়েলিংটনের বেসিন রিজার্ভে দ্বিতীয় টেস্টের দলে পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। কেমার রোচ ও শেন ডউরিচকে পাচ্ছে না তারা এই ম্যাচে।

দুই খেলোয়াড়ই ক্যারিবিয়ানে ফিরে যাবেন। বাবার মৃত্যুর কারণে রোচ আর ব্যক্তিগত কারণে ডউরিচ নিউ জিল্যান্ড ছাড়ছেন।

প্রথম টেস্টে ১১৪ রান দিয়ে ৩ উইকেট নেন ওয়েস্ট ইন্ডিজের সিনিয়র ফাস্ট বোলার রোচ। প্রথম দিন হাতের চোট পাওয়ায় দুই ইনিংসের একটিতেও ব্যাট করেননি ডউরিচ।

ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর ২২ বছর বয়সী জোশুয়া ডা সিলভা ১৪ জনের দলে অন্তর্ভুক্ত হয়েছেন। স্টাম্পের পেছনে ডউরিচের স্থলাভিষিক্ত হয়ে আন্তর্জাতিক অভিষেকের অপেক্ষায় তিনি। ১৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে একটি সেঞ্চুরি এই তরুণের। এই বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফরে ম্যানচেস্টারে আন্তঃদলীয় প্রস্তুতি ম্যাচে অপরাজিত ১৩৩ ও ৫৬ রান করেছিলেন ডা সিলভা।

রোচ ও ডউরিচকে হারানোর পাশাপাশি শিমরন হেটমায়ার ও কিমো পলের ফিটনেস নিয়েও উদ্বেগে ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি সিরিজে কনকাশনের শিকার হন হেটমায়ার, এখনও তিনি পর্যবেক্ষণাধীন। কুঁচকির চোট থেকে সেরে ওঠার লড়াইয়ে পল। দুজনকেই দ্বিতীয় টেস্ট শুরুর আগে যাচাই করা হবে।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল: জেসন হোল্ডার (অধিনায়ক), রোস্টন চেজ (সহঅধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জোশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজারি জোসেফ, কিমো পল।

স্ট্যান্ডবাই: এনক্রুমাহ বোনার, প্রেস্টন ম্যাকসুইন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়