ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্রাদার্সকে হারিয়ে আরামবাগের শুভ সূচনা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ০০:১৭, ২৪ ডিসেম্বর ২০২০
ব্রাদার্সকে হারিয়ে আরামবাগের শুভ সূচনা

একঝাঁক তরুণ খেলোয়াড় নিয়ে নতুন কোচের অধীনে এবারের মৌসুমে আশা জাগানিয়া শুরু করেছে আরামবাগ ক্রীড়া সংঘ। ওয়ালটন ফেডারেশন কাপে তাদের শুভসূচনা হয়েছে। ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে ‘বি’ গ্রুপের খেলা শুরু করেছে আরামবাগ।

নতুন মৌসুমে আরামবাগ দলের দায়িত্ব দেয় সুব্রত ভট্টাচার্যকে। ভারতীয় কোচের অধীনে এই মৌসুমে লড়াই করার ইঙ্গিত দিয়েছে তারা। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে আক্রমণে অবশ্য এগিয়ে ছিল ব্রাদার্স।

১৪ মিনিটে লক্ষ্যে শট নিয়েছিল ব্রাদার্স। নাইজেরিয়ার স্যামসন ইলিয়াসু বক্সের বাইরে থেকে জোরালো শট নেন, তা ফিরিয়ে দেন আরামবাগ গোলকিপার আবুল কাশেম মিলন। কয়েক মিনিট পর আক্রমণে গেছে আরামবাগও। ব্রাদার্সের গোলকিপার তিতুমীর চৌধুরী নাইজেরিয়ান স্ট্রাইকার চিজোবা ক্রিস্টোফারের শট ধরে রাখতে না পারলেও তার সতীর্থ ডিফেন্ডার বিপদমুক্ত করেন।

ম্যাচ ঘড়ির কাঁটা আধঘণ্টা পার হওয়ার পর ব্রাদার্সের মিডফিল্ডার জোসেফ নূর রহমানের হেড উঁচুতে লাফিয়ে প্রতিহত করেন গোলকিপার মিলন। অবশ্য এগিয়ে থেকে বিরতিতে যায় আরামবাগ। মাঝমাঠের থ্রু থেকে চিজোবা পরাস্ত করেন তিতুমীরকে।

এগিয়ে থাকার আত্মবিশ্বাস কাজে লাগিয়ে দ্বিতীয়ার্ধে আধিপত্য বিস্তার করে আরামবাগ। যদিও সতীর্থের ক্রস ধরে ৬৯ মিনিটে নিহাত জামানের শট পোস্টে আঘাত করে। ৮৯ মিনিটে মেজবাহউদ্দিনের শট পোস্টের বাইরে দিয়ে গেলে হতাশ হয় ব্রাদার্স। এক মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মুরাদ হোসেন চৌধুরী।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়