ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আরেকটি অ্যানজিওপ্লাস্টির পর সৌরভের অবস্থা ‘স্থিতিশীল’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৩, ২৮ জানুয়ারি ২০২১  
আরেকটি অ্যানজিওপ্লাস্টির পর সৌরভের অবস্থা ‘স্থিতিশীল’

আরেকটি অ্যানজিওপ্লাস্টি করালেন সাবেক ভারতীয় অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। বৃহস্পতিবার কলকাতার অ্যাপোলো গ্লেনঈগলস হাসপাতালে তার হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসানোর পর তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বুধবার বুকের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, প্রখ্যাত চিকিৎসক দেবী শেঠী ও অশ্বিন মেহতার তত্ত্বাবধানে গোটা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। দেবী শেঠী জানান, ‘সবকিছু সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সৌরভ স্থিতিশীল রয়েছে এবং নিবিড় পর্যবেক্ষণে আছেন।’

গত ২ জানুয়ারি ঘরে ব্যায়াম করার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে আলিপুরের উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ওই সময় প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। তার হৃদযন্ত্রে একটি স্টেন্ট বসানো হয়। তারপর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান সৌরভ। সেই সময় হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বলেন, ‘জীবন ফিরে পেলাম।’ তার পর তিন সপ্তাহ না যেতেই ফের অসুস্থ হয়ে পড়লেন সৌরভ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়