ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

লেকের পানিতে ডুবে ব্রাজিল গোলরক্ষকের বাবার মৃত্যু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ২৫ ফেব্রুয়ারি ২০২১  
লেকের পানিতে ডুবে ব্রাজিল গোলরক্ষকের বাবার মৃত্যু

বাবার সঙ্গে আলিসনের এই ছবি এখন কেবলই স্মৃতি

লিভারপুলের জন্য আরেকটি দুঃসংবাদ। সপ্তাহখানেক আগে দলটির কোচ ইয়ুর্গেন ক্লপের মা না ফেরার দেশে চলে যান। এবার এক মর্মান্তিক দুর্ঘটনায় বাবা হারালেন প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের ব্রাজিলিয়ান গোলকিপার আলিসন বেকার। ব্রাজিলের দক্ষিণের শহর লাভ্রাস দু সুলে নিজস্ব এক লেকের পানিতে ডুবে মারা গেছেন ৫৭ বছর বয়সী হোসে অগাস্তিনো বেকার। স্থানীয় পুলিশের বরাত দিয়ে একাধিক ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম এই খবর নিশ্চিত করেছে।

পোর্তো অ্যালেগ্রে থেকে ৩২০ কিলোমিটার দূরে অবস্থিত বাঁধটি ছিল হোসের সম্পত্তির অংশ। সেখানে প্রায়ই যেতেন ছুটি কাটাতে। পছন্দ করতেন সাঁতার কাটতে এবং পানির নিচে মাছ শিকার করতে। তেমনই বুধবার বিকেল পাঁচটার দিকে লেকের পানিতে ডাইভিং করতে যান আলিসনের বাবা।

কয়েক ঘণ্টা পার হয়ে গেলেও তাকে আর দেখতে না পেয়ে ফায়ার ডিপার্টমেন্টকে খবর দিয়ে তল্লাশি চালানো হয় রাত সাড়ে ৯টার দিকে। ঘণ্টাখানেক পর আলিসনের বাবার প্রাণহীন দেহ খুঁজে পান তার পারিবারিক বন্ধু ও খামারটির কর্মী।

শহরটির পুলিশ কর্মকর্তা দোরোতেও মাচাদো ফিলহো জানান, হোসেকে হত্যা করা হয়েছে এমন কোনও আলামত পাওয়া যায়নি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ব্রাজিলিয়ান ফুটবলে। হোসের ছোট ছেলে মুরিয়েল বেকারও স্থানীয় ক্লাব ফ্লুমিনেন্সের গোলকিপার।

দুই ভাই-ই যে ক্লাবে একসময় খেলেছেন, সেই পেশাদার ব্রাজিলিয়ান ক্লাব ইন্টারন্যাসিওনাল শোক প্রকাশ করেছে টুইটারে, ‘অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সাবেক দুই গোলকিপার আলিসন ও মুরিয়েলের বাবা হোসে অগাস্তিনিয়োর মৃত্যুর সংবাদ পেয়েছি। এই বেদনার মুহূর্তে তাকে হারানোর শোক যেন পরিবার ও বন্ধুরা কাটিয়ে ওঠে, সেই শক্তি প্রার্থনা করছি।’

হোসেও একসময় গোলকিপার ছিলেন, অপেশাদার ক্লাব রিও গ্রান্দে দু সুলের। বাবার দেখানো পথে হেঁটে গোলপোস্ট সামলাচ্ছেন এখন তার দুই ছেলেও।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়