ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

টানা চার ম্যাচ হেরে জিতলো মুম্বাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ৭ মে ২০২৪   আপডেট: ১২:৩৪, ৭ মে ২০২৪
টানা চার ম্যাচ হেরে জিতলো মুম্বাই

আইপিএলের এবারের মৌসুমটা ভালো যাচ্ছে না পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের। তারা মৌসুম শুরু করেছিল টানা তিন ম্যাচ হেরে। অবশ্য এরপর চার ম্যাচের তিনটিতে জিতে আবার ছন্দপতন হয় তাদের। এবার হার মানে টানা চার ম্যাচে। তাতে প্লে’অফের স্বপ্ন শেষ হয়ে যায় তাদের।

তবে টানা চার ম্যাচ হার মানা মুম্বাই সোমবার রাতে পেয়েছে দাপুটে জয়। ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে তারা হারিয়েছে ৭ উইকেটে। তাও ১৬ বল হাতে রেখে।

এদিন আগে ব্যাট করতে নামা হায়দরাবাদের লাগাম টেনে ধরেন মুম্বাই দুই বোলার হার্দিক পান্ডিয়া ও পিযুশ চাওলা। তারা দুজন ৪ ওভার করে বল করে ৩১ ও ৩৩ রান দিয়ে ৩টি করে উইকেট নেন। তাতে হায়দরাবাদের ব্যাটসম্যানরা সুবিধা করতে পারে না। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ পর্যন্ত যেতে পারে হেড-অভিষেকরা।

অরেঞ্জ আর্মিদের এই ইনিংসে ট্র্যাভিস হেড ৭ চার  ১ ছক্কায় সর্বোচ্চ ৪৮ রান করেন। ১৭ বলে ২ চার ও ২ ছক্কায় প্যাট কামিন্স করেন দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান। এছাড়া নিতিশ কুমার রেড্ডি ২০ ও মার্কো জানসেন করেন ১৭ রান।

১৭৩ রান তাড়া করতে নেমে শুরু বিপাকে পড়ে মুম্বাই। ৩১ রান তুলতেই হারায় তিন উইকেট। ইশান কিশান ৯, রোজিত শর্মা ৪ ও নামান ধীর শূন্যরানে সাজঘরে ফেরেন। সেখান থেকে সূর্যকুমার যাদব ও তিলক ভার্মা অবিচ্ছিন্ন ১৪৩ রানের জুটি গড়ে দলের জয় নিশ্চিত করেন ১৭.২ ওভারে।

সূর্য ৫১ বলে ১২টি চার ও ৬ ছক্কায় ১০২ রানে অপরাজিত থাকেন। ম্যাচসেরাও হন তিনি। এটা ছিল আইপিএলে তার দ্বিতীয় সেঞ্চুরি। তার সঙ্গে ৬ চারে ৩৭ রানে অপরাজিত থাকেন তিলক।

এই জয়ে ১২ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের নবম স্থানে অবস্থান নিয়েছে মুম্বাই। অন্যদিকে হেরেও ১১ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ আছে চতুর্থ স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়