Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৮ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

ওয়ালটন ‘৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্টের’ ড্র অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০২১  
ওয়ালটন ‘৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্টের’ ড্র অনুষ্ঠিত

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও এসএসসি-৯৭|এইচএসসি-৯৯ নামক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক গ্রুপের আয়োজনে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। আগামী ৫ ও ৬ মার্চ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া দুইদিন ব্যাপী এই ফুটবল টুর্নামেন্টে ২৪টি দলের অংশগ্রহণ করবে।

তার আগে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এই টুর্নামেন্টের জার্সি নির্ধারণ ও ড্র অনুষ্ঠিত হয়েছে। জার্সি নির্ধারণ ও ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, এসএসসি-৯৭|এইচএসসি-৯৯ গ্রুপের প্রতিষ্ঠাতা আবুল হাসানাত রুবেলসহ অন্যান্যরা।

‘৯৭/৯৯ ফুটবল টুর্নামেন্ট-২০২১’ টুর্নামেন্টে সারাদেশ থেকে মোট ২৪টি দল অংশগ্রহণ করবে। গ্রুপের ৩০ হাজার সদস্যের মধ্যে থেকে ২৪০ জন খেলোয়াড় এই ২৪টি দলের হয়ে খেলবে। 

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘এ ধরনের একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। যারা ৯৭ সালে এসএসসি ও ৯৯ সালে এইচএসসি পাস করেছেন তারা সবাই এখন নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত ও ভীষণ ব্যস্ত। সেই ব্যস্ততার মাঝেও তারা আবার ফুটবল খেলবেন, আবার শৈশব-কৈশরে ফিরে যাবে ব্যাপারটা কিন্তু দারুণ। তাদের নিরেট বিনোদনের বিষয়টি মাথায় রেখে সুযোগ হলে ভবিষ্যতেও ওয়ালটন পরিবার এ ধরনের আয়োজনের সাথে সম্পৃক্ত হওয়ার চেষ্টা করবে।’

টুর্নামেন্টের কনভেনার মুনতাসির সানিয়াত বলেন, দেশব্যাপী গ্রুপের বন্ধুদের খেলাধুলার আগ্রহ দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং আমরা খেলাধুলার মাধ্যমে বন্ধুদের মাঝে একটি সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করছি। এই বয়সে এই ধরনের আয়োজন সবাইকে আবারও কৈশোরের সময়টাতে নিয়ে যায় এবং সাথে সাথে মন এবং স্বাস্থ্য উভয় ভালো থাকবে।’

জার্সি নির্ধারণ ও ড্র অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট আয়োজক কমিটির কো-কনভেনার নুরুল হায়াত টুটুল, ৯৭/৯৯ গ্রুপের প্যানেল ও ইসি মেম্বার, টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্যসহ ২৪ টি দলের কর্মকর্তা ও প্রতিনিধিরা।

এই আয়োজনের কো-স্পন্সর ইভ্যালী।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়