ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোমানের বিশ্বাস, সব দেখেশুনে মেসি বার্সায় থাকবেন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১১ মার্চ ২০২১  
কোমানের বিশ্বাস, সব দেখেশুনে মেসি বার্সায় থাকবেন

সাবেক প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউর সঙ্গে বনিবনা না হওয়া ও ক্লাবের ব্যর্থতার কারণে গত মৌসুম শেষে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন লিওনেল মেসি। রিলিজ ক্লজ জটিলতার কারণে শেষ পর্যন্ত থেকে গেছেন। চুক্তি নবায়ন না হওয়ায় এখন পর্যন্ত ন্যু ক্যাম্পে চলতি মৌসুমই তার শেষ বলে ধরা হচ্ছে। তবে রোনাল্ড কোমানের বিশ্বাস, বার্সার অগ্রসরমান তরুণ দল মেসিকে থেকে যেতে প্রভাবিত করবে।

বুধবার পিএসজির সঙ্গে দ্বিতীয় লেগ ড্রর পর ২০০৭ সালের পর প্রথমবার চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর বাধা টপকাতে পারেনি বার্সা। স্বাভাবিকভাবে মেসির জন্য এই ফল হতাশার। তাছাড়া চুক্তি নবায়ন না হওয়ায় অনেকের ধারণা, বার্সার জার্সিতে শেষ চ্যাম্পিয়নস লিগ ম্যাচ খেলে ফেলেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কোমান ভাবছেন অন্যভাবে। তার মতে, বদলে যাওয়া তারুণ্যনির্ভর বার্সেলোনা এখন উন্নতির ধারায় ফিরেছে। তাতে মেসি সব হতাশা ঝেড়ে থেকে যাবেন ন্যু ক্যাম্পে।

প্যারিসে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বার্সার ডাচ কোচ বলেন, ‘লিও দেখেছে দলে পরিবর্তন আনার পর এই দল উন্নতি করছে। অনেক ভালো তরুণ খেলোয়াড় এসেছে এবং দারুণ ভবিষ্যৎ সামনে। তাই এই দল নিয়ে কোনও সংশয় থাকার প্রশ্নই নেই।’

কোমান যে সম্ভাবনার কথা বলেছেন, তা মেসির থেকে যাওয়ার অন্যতম কারণ হতে পারে। আরেকটি কারণ হতে পারে নতুন প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার আগমন। সম্প্রতি বার্তোমেউর উত্তরসূরি হয়ে এসেছেন তিনি। দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিয়েই কথা দিয়েছেন, মেসিকে ন্যু ক্যাম্পে রাখার জন্য যা দরকার তাই করবেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়