ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভনের মতে এবারের আইপিএল চ্যাম্পিয়ন যে দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ৭ এপ্রিল ২০২১  
ভনের মতে এবারের আইপিএল চ্যাম্পিয়ন যে দল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হচ্ছে দুই দিন পর। ক্রিকেটবোদ্ধা থেকে শুরু করে সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকাররা ভবিষ্যদ্বাণী শুরু করে দিয়েছেন এই আসরের চ্যাম্পিয়ন নিয়ে। বাদ যাননি সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভনও।

গত দুই আসরে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই আসরেও তারা ফেভারিট। প্রথম দল হিসেবে হ্যাটট্রিক শিরোপা জেতার মিশনে তারা। এই দলকেই ভবিষ্যৎ চ্যাম্পিয়ন মনে করছেন ভন।

বুধবার (৭ এপ্রিল) ভন টুইটে তার মত জানান, ‘আগেভাগে ভবিষ্যদ্বাণী করছি, মুম্বাই ইন্ডিয়ান্স জিতবে এবার। যদি তারা অদ্ভুতভাবে ফর্ম হারায় তাহলে সানরাইজার্স হায়দরাবাদ জিতবে এটা।’

বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। গত বছর দলটি রেকর্ড পঞ্চম শিরোপা জেতে দিল্লি ক্যাপিটালসকে ফাইনালে হারিয়ে। আবারও এই সাফল্যের পুনরাবৃত্তি করলে প্রথম দল হিসেবে টানা তিনবার শিরোপা জিতবে মুম্বাই।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে এর আগে কেবল চেন্নাই সুপার কিংস টানা দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল ২০১০ ও ২০১১ সালে। তাদের হ্যাটট্রিক শিরোপার লক্ষ্য পূরণ হয়নি ফাইনালে গৌতম গম্ভীরের কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়