Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

বন্দুক দেখিয়ে অপহরণ স্টুয়ার্ট ম্যাকগিলকে, এক ঘণ্টার পর মুক্ত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ৫ মে ২০২১   আপডেট: ১১:২২, ৫ মে ২০২১
বন্দুক দেখিয়ে অপহরণ স্টুয়ার্ট ম্যাকগিলকে, এক ঘণ্টার পর মুক্ত

অস্ট্রেলিয়ার সাবেক টেস্ট ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিল প্রাণে বেঁচে ফিরলেন। বন্দুকের নল দেখিয়ে তাকে সিডনিতে নিজ বাসার সামনে থেকে অপহরণ করা হয়েছিল।

নিয়ে যাওয়া হয়েছিল শহরের আরেক প্রান্তে। সেখানে প্রচণ্ড মারধোর করা হয়। এক ঘণ্টার পর তাকে ছেড়ে দেওয়া হয়। তবে কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল তা এখনও নিশ্চিত করতে পারেনি সিডনি পুলিশ। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাটি গত মাসের। ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয় সাবেক এ লেগ স্পিনারকে। তার বাড়ির সামনের রাস্তায় হঠাৎ একটি গাড়ি এসে থামে। গাড়ি থেকে নেমে আসা এক ব্যক্তির সঙ্গে ম্যাকগিলের কথা কাটাকাটি চলে। তারপরে হঠাৎ আরো দু-জন ব্যক্তি হাজির হয়ে জোরপূর্বক কিংবদন্তি স্পিনারকে গাড়িতে ওঠায়। 

তাকে নিয়ে যাওয়া হয় শহরের বাইরে। এরপর মারধোর করে আবার কিছুদূর নিয়ে যাওয়ার পরে তাকে ছেড়ে দেওয়া হয়। পুলিশকে ২০ এপ্রিল ঘটনাটি জানানো হয় এবং থানায় ডায়েরি করা হয়। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। 

১৯৮৮ থেকে ২০০৮ পর্যন্ত জাতীয় দলের হয়ে দুই দশক খেলেছেন স্টুয়ার্ট ম্যাকগিল। ৪৪ টেস্টে তার উইকেট সংখ্যা ২০৮টি। ম্যাকগিলের আন্তর্জাতিক ক্রিকেট ঢাকা পড়ে গিয়েছিল শেন ওয়ার্নের দুরন্ত পারফরম্যান্সে। তবে ওয়ার্নের সঙ্গে জুটি বেঁধে অস্ট্রেলিয়াকে অনেক দিন সার্ভিস দিয়েছেন ম্যাকগিল। 


 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়