ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ২৯ নভেম্বর ২০২১  
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা শুরু

দশটি দলের অংশগ্রহণে আজ সোমবার থেকে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা-২০২১’। উদ্বোধনী দিনে জয় পেয়েছে গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও রানর্স-আপ পরাণ মকদুম। উদ্বোধনী দিনে আনসার ২-০ সেটে উড়িয়ে দেয় জামালপুল রোকবল অ্যাসোসিয়েশনকে। আর অপর ম্যাচে পরাণ মকদুম ২-১ সেটে হারায় বাংলাদেশ পুলিশকে। 

তার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক ও রোকবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির, সাধারণ সম্পাদক ঝর্না আক্তার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. মনির হোসেনসহ অন্যান্যরা।

এবারের এই তিনদিন ব্যাপী প্রতিযোগিতায় ১০টি নারী দল অংশ নিয়েছে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পরাণ মকদুম, জামালপুর রোকবল অ্যাসোসিয়েশন, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, জহুরুল স্পোর্টিং ক্লাব, বাসাবো সবুজ বাংলা স্পোর্টিং ও এইচটিএইচ রোকবল স্পোর্টিং ক্লাব।

১০টি দল দুই ভাগে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে। দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরাদের পুরস্কৃত করা হবে।

টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হচ্ছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়