ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

দলবদলের প্রথম দিনে নেই আবাহনী, মাশরাফি রূপগঞ্জে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ২ মার্চ ২০২২  
দলবদলের প্রথম দিনে নেই আবাহনী, মাশরাফি রূপগঞ্জে

ঢাকা প্রিমিয়ার লিগের খেলোয়াড় দলবদলের প্রথম দিনে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীর কোনো ক্রিকেটারের দলবদল হয়নি। ঐতিহ্যবাহী দলটি বৃহস্পতিবার দলবদলের প্রক্রিয়া সারবে। আরেক ঐতিহ্যবাহী দল মোহামেডান মাত্র চার খেলোয়াড়ের দলবদল সেরেছে।

১০টা থেকে দলবদলে প্রক্রিয়া শুরু হওয়ার কথা থাকলেও দুপুরের পর ক্লাবগুলো খেলোয়াড় নিয়ে আসতে থাকে। ৬টা পর্যন্ত চলে কার্যক্রম। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিসিডিএমের অফিসে দলবদলের প্রথম দিন সবচেয়ে আলোচিত নাম ছিল মাশরাফি বিন মুর্তজা। জাতীয় দলের সাবেক অধিনায়ক এবারের লিগ খেলবেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। শেখ জামাল থেকে নতুন ক্লাবে নাম লিখিয়েছেন তিনি।

প্রথম দিন মোট ৩৯ ক্রিকেটারের দলবদল হয়েছে। এই প্রক্রিয়া শুরু হয় মোহামেডানকে দিয়ে। রুবেল মিয়া, রনি তালুকদার, সোহারাওয়ার্দী শুভ ও জাহিদুজ্জামান খানকে দলে নেয় তারা। এরপর শেখ জামাল দলে টানে তাইবুর রহমান পারভেজ ও মেহরাব হোসেন জসিকে।

গাজী গ্রুপ ক্রিকেটার্স ১২ ক্রিকেটারের দলবদলের প্রক্রিয়া সেরে নেয়। ঢাকা লিগের সাবেক চ্যাম্পিয়নরা এবার তরুণদের দিকে নজর দিয়েছে। যুব বিশ্বকাপ খেলা প্রান্তিক নওরোজ নাবিলকে নেওয়ার পাশাপাশি আল-আমিন, ফরহাদ হোসেন, মাহমুদুল হাসান লিমনের সঙ্গে চুক্তি সেরেছে। এছাড়া জাতীয় দলের পেসার সৈয়দ খালেদ আহমেদকেও দলে ভিড়িয়েছে তারা।

গতবার প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে নজরকাড়া আনিসুল ইসলাম ইমনকে ওল্ডডিওএইচএস থেকে দলে এনেছে শাইনপুকুর। তারা মোট ৩ ক্রিকেটারের দলবদল সেরেছে। এছাড়া ব্রাদার্স ইউনিয়ন, প্রথম বিভাগ থেকে উঠে আসা সিটি ক্লাব দলবদলে অংশ নিয়েছে।

জাতীয় দল ও বিসিবি টাইগার্সের ক্রিকেটারদের দলবদল হবে অনলাইনে। বৃহস্পতিবারই ১২ দলের এই দলবদলের প্রক্রিয়া শেষ হবে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়